মঙ্গলবার - ফেব্রুয়ারি ২০ - ২০২৪

তোমার বাবা আছে বলেই জীবন এত সুন্দর, ছেলেকে শাকিব খান

ঢালিউডের সাবেক দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাসের ছেলে আব্রাম খান জয়ের জন্মদিন মঙ্গলবার। বয়স ৬ পেরিয়ে ৭-এ বছরে পা রেখেছে সে। বিশেষ এ দিনে ছেলে জয়কে শুভেচ্ছা জানিয়েছেন তার সুপারস্টার বাবা শাকিব খান। সঙ্গে দিয়েছেন বিশেষ বার্তা। ছেলেকে জানিয়ে দিয়েছেন, তারকা বাবা আছে বলেই তার (জয়) জীবন এত সুন্দর।

- Advertisement -

মঙ্গলবার দুপুরে ফেসবুকে শাকিব খান লিখেছেন, ‘আমার ছোট্ট আব্রাম তার জীবনে নতুন বছরে পা রাখল। প্রতিনিয়ত খেয়াল করছি জীবনের প্রতিটি ক্ষেত্রে তুমি মানুষের মতো মানুষ হতে এগিয়ে যাচ্ছো। হয়তো একটা সময় গিয়ে বুঝবে- তোমার বাবা আছে বলেই জীবন এত সুন্দর। বাবারা কখনো শো অফ করে না, তারা দেখিয়ে দেয়!’

ছেলেকে রাজকুমার আখ্যা দিয়ে শাকিব খান লিখেছেন, ‘তোমার (জয়) প্রতি আমার স্নেহ, আদর, দোয়া ও মঙ্গলকর দায়িত্ব সারাজীবন থাকবে। শুভ জন্মদিন রাজকুমার।’

এর আগে সোমবার দিনগত রাত ১২টার পর ছেলে আব্রাম খান জয়কে নিয়ে তার সাততম জন্মদিনের কেক কাটেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। এরপর মঙ্গলবার সকাল ১০টা দিকে জয়ের জন্মানোর দিনের একটি ছবি পোস্ট করে দিয়েছেন একটি পোস্ট।

ওই পোস্টে অপু বিশ্বাস লিখেছেন, ‘এই দিনে তুমি জন্ম নিয়েছিলে। আমার কোল আলো করে এসেছো। অনেক আশীর্বাদ তোমার জন্য বাবা। আরো বড় হও, মানুষের মত মানুষ হও। দিদার চাওয়া-পাওয়া, তোমার পরিবারের চাওয়া-পাওয়া পূর্ণ করো। অনেক আশীর্বাদ তোমার জন্য। অনেক বড় হও, ভালো থেকো। শুভ জন্মদিন।’

২০০৮ সালে বিয়ে করেছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস। দীর্ঘ নয় বছর সে খবর গোপন রাখেন। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জন্ম হয় তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয়ের। গোপন রাখা হয় এ খবরও। অবশেষে ২০১৭ সালের ১০ এপ্রিল ছেলে জয়কে নিয়ে একটি টিভি চ্যানেলের লাইভ অনুষ্ঠানে হাজির হয়ে সবকিছু প্রকাশ করেন অপু বিশ্বাস।

এ ঘটনার কয়েক মাস না যেতেই আইনজীবীর মাধ্যমে অপু বিশ্বাসকে তালাকের নোটিশ পাঠান শাকিব খান। এরপর তারকা দম্পতির সংসার টেকাতে উদ্যোগী হয়েছিল ঢাকা উত্তর সিটি করপোরেশন। তিন দফায় তারা সালিশি বৈঠকও ডাকে। কিন্তু প্রতিবার সেই বৈঠকে অপু বিশ্বাস উপস্থিত থাকলেও দেখা মেলেনি শাকিব খান বা তার পরিবারের কারও।

অবশেষে ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি তালাকের নোটিশ পাঠানোর ৯০ দিন পার হলে আইনগতভাবে কার্যকর হয়ে যায় শাকিব-অপুর বিবাহ বিচ্ছেদ। ফলে জন্মনোর পর থেকে মা অপু বিশ্বাসের কাছেই থাকে ছেলে জয়। ছেলের সৌজন্যেই মাঝেমধ্যে দেখা হয় শাকিব-অপুর। তাই অনেকে বলেন, জয় সুপারস্টার মা-বাবার ঘরে জন্মেছে ঠিকই, কিন্তু পরিবার পায়নি।

- Advertisement -

Read More

Recent