শনিবার - এপ্রিল ২০ - ২০২৪

হাত ধরাধরি করে সিনেমার প্রচারে রাজ-মিম, জ্বলে অঙ্গার পরীমনি

বরবারই সোজাসাপ্টা স্বভাবের চিত্রনায়িকা পরীমণি। নিজের ব্যক্তিগত জীবন ও চলচ্চিত্র জীবন নিয়ে কখনোই কোনো কিছু লুকিয়ে রাখেন না তিনি। গত এক বছর ধরে স্বামী, সংসার, সন্তান নিয়েই ব্যস্ত সময় পার করছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে খুব সুখী একটি পরিবার হিসেবেই আবিষ্কার করা হয় পরীমণি-শরিফুল রাজ জুটি।

- Advertisement -

তবে এবার ভিন্ন কোনো ঘটনারই সাক্ষী হলো পরীর ভক্তরা। বৃহস্পতিবার দুপুরে হঠাৎ করেই একটি ফেসবুক পোস্ট দিয়েছেন পরীমণি। যেখানে তিনি লিখেছেন, ‘সিয়ামকে সিনেমার বাইরে কোনো নায়িকার হাত ধরে চটকা-চটকি করতে দেখিনাই কোনোদিন। তার এই ব্যাপারটা আমার হেব্বি লাগে।’

কিন্তু হঠাৎ কেনো এই পোস্ট? তার উত্তর খুঁজতে গিয়ে দেখা মিলল সাম্প্রতিক সময়ের একটি দৃশ্যর। গত মঙ্গলবার (১১ অক্টোবর) ছিল ‘দামাল’ সিনেমার সংবাদ সম্মেলন। সে মঞ্চে হাজির ছিলেন ছবির দুই নায়ক সিয়াম আহমেদ ও শরিফুল রাজ। ছিলেন নায়িকা বিদ্যা সিনহা সাহা মিমও।

অনেকেই বলছেন, মূলত এই মঞ্চটিকে ঘিরেই পরীমনি এমন বিস্ফোরক প্রতিক্রিয়া দিলেন। কারণ, এদিন মঞ্চে অনেকটা সময় মিমের হাত ধরে দাঁড়িয়ে ছিলেন পরীর স্বামী রাজ। সিয়ামের হাত ছিল বরাবরই ফাঁকা! পাশেই একে অন্যের হাত ধরে আছেন রাজ ও মিম।

বিষয়টি যে মোটেও ভালোভাবে নেননি পরীমনি, স্বামীর হাতে অন্য নারীর হাত দেখে তিনি যে ভেতরে ভেতরে জ্বলে অঙ্গার, সেটাই যেন বোঝা গেল তার ফেসবুক পোস্টে। যদিও বিষয়টি নিয়ে এখনো বিস্তারিত কিছু বলেননি তিনি। সূত্র : ঢাকাটাইমস

- Advertisement -

Read More

Recent