বুধবার - ফেব্রুয়ারি ২১ - ২০২৪

রণবীরের সঙ্গে বিচ্ছেদ গুঞ্জনে যা বললেন দীপিকা

বলিউডে খুব কমসংখ্যক জুটি রয়েছে যাদের অনস্ক্রিন ও অফস্ক্রিন একই রকম ভালোবাসে দর্শক। সে রকমই একটি জুটি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। এই জুটিকে বেশ পছন্দ করে দর্শক। কিন্তু বেশ কিছুদিন একসঙ্গে দেখা যায়নি তাদের।

- Advertisement -

সে কারণেই মাঝে শোনা যায়, সম্পর্কে ফাটল দেখা দিয়েছে রণবীর-দীপিকার। এই খবর শুনে মনখারাপ অনুরাগীদের। সত্যিই কি বিচ্ছেদের পথে হাঁটছেন দুই তারকা? সত্যিটা কী জানার তাগিদে বাড়ছিল কথা। এবার এই বিষয়ে মুখ খুললেন দীপিকা নিজেই।

সম্প্রতি ব্রিটেন রাজপরিবারের সদস্য প্রিন্স হ্যারির স্ত্রী অভিনেত্রী মেগান মার্কেলের একটি পডকাস্টে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দীপিকা। সেখানে নানা বিষয়ে কথা বলতে শোনা যায় মেগান ও দীপিকাকে। তবে একটি বিষয় সবচেয়ে বেশি আলোচনার বিষয় হয়ে উঠেছে, তা হলো রণবীর ও দীপিকার সম্পর্ক।

বেশ কয়েকদিন ধরে তাদের বিয়ে নিয়ে যে গুজব বাইরে ছড়িয়েছিল তা কার্যত উড়িয়ে দিয়েছেন দীপিকা। একঅর্থে তিনি সাফ জানিয়ে দিয়েছেন যে, তার সঙ্গে রণবীরের সম্পর্ক আগের মতোই আছে।

মেগানের পডকাস্টে দীপিকা বলেন, অনেকদিন বাইরে আছেন রণবীর। একটি মিউজিক ফেস্টিভালে যোগদান করেছেন তিনি। সেখান থেকে ফিরে দীপিকাকে দেখে আনন্দিতই হবেন রণবীর। এক সপ্তাহ বাড়িতে নেই রণবীর, ট্যুর থেকে ফিরে দীপিকার মুখই দেখতে চান অভিনেতা।

কয়েক সপ্তাহ ধরেই তাদের বিচ্ছেদের খবরে মন খারাপ ছিল অনুরাগীদের। যদিও এই বিষয়টিকে বিশেষ গুরুত্ব দেননি রণবীর ও দীপিকা দুজনেই। তবে ফ্যানেদের উদ্বেগ কাটাতেই এবার দীপিকা বুঝিয়ে দিলেন যে, তাদের সম্পর্ক একইরকম আছে।

দীর্ঘ ছয় বছর প্রেম করার পর ২০১৮ সালে সাত পাকে বাঁধা পড়েন দীপিকা ও রণবীর। ইতালিতে ডেস্টিনেশন ওয়েডিংয়ের পর মুম্বাইয়ে বিশাল পার্টি থ্রো করেছিলেন দীপবীর। তাদের রিসেপশন পার্টিতে হাজির ছিলেন বলিউডের প্রায় সব তারকা।

- Advertisement -

Read More

Recent