বুধবার - মে ২২ - ২০২৪

যে চাঞ্চল্যকর তথ্য মিলল অভিনেত্রী বৈশালীর সুইসাইড নোটে

হিন্দি টেলি দুনিয়ার জনপ্রিয় অভিনেত্রী বৈশালী টক্করের মৃত্যুর ঘটনায় চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে এল। প্রাক্তন প্রেমিক তাকে হেনস্থা করতেন! এমন তথ্যই উঠে এসেছে বৈশালীর সুইসাইড নোটে। ভারতীয় সংবাদ সংস্থা এএনআই এ তথ্য জানিয়েছে।

- Advertisement -

রবিবার গুজরাটের ইন্দোরে নিজের বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় বৈশালীর মরদেহ। তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে। ঘর থেকে পাওয়া গেছে সুইসাইড নোট। বৈশালীর সুইসাইড নোট থেকেই চাঞ্চল্যকর এই তথ্য হাতে পেয়েছে পুলিশ।

জানা গেছে, বেশ কয়েক দিন ধরেই উদ্বেগে দিন কাটাচ্ছিলেন বৈশালী। প্রাক্তন প্রেমিক তাকে হেনস্থা করতেন, এ কথার আভাস পাওয়া গেছে সুইসাইড নোটে। সংবাদ সংস্থা সূত্রে অন্তত এমনটাই দাবি করা হয়েছে। তবে প্রাক্তন প্রেমিকের নাম প্রকাশ করা হয়নি।

গত বছরের এপ্রিল মাসে বাগ‌দানের খবর প্রকাশ্যে এনেছিলেন বৈশালী। ইনস্টাগ্রামে এ নিয়ে একটি ভিডিও প্রকাশ করেছিলেন অভিনেত্রী। হবু স্বামী হিসেবে চিকিৎসক অভিনন্দন সিংয়ের কথা জানিয়েছিলেন তিনি।

বাগদান পর্ব কাছের মানুষদের নিয়েই সেরেছিলেন তিনি। অভিনন্দন পেশায় দন্ত চিকিৎসক। থাকতেন কেনিয়ায়। তবে সেই অনুষ্ঠানের এক মাস পরই তার সঙ্গে অভিনন্দনের সম্পর্কে চিড় ধরে। বৈশালী নিজেই জানান, অভিনন্দনকে তিনি বিয়ে করছেন না। অথচ, গত বছরের জুন মাসে তাদের বিয়ের কথা ছিল। সমাজমাধ্যমে যে ভিডিওটি আগে তিনি পোস্ট করেছিলেন, সেটিও সরিয়ে দেন।

- Advertisement -

Read More

Recent