শনিবার - এপ্রিল ২০ - ২০২৪

বিচ্ছেদ নিয়ে জোরেশোরে আগাচ্ছেন রিভেট এবং বিটোভ

ব্যবসায়িক সম্পর্ক খারাপ হওয়ার পর প্রথমবারের মতো প্রকাশ্যে কথা বলতে গিয়ে, Torstar Corp. এর মালিক পল রিভেট এবং জর্ডান বিটোভ নিশ্চিত করেছেন যে ব্যবসার প্রতি তাদের দৃষ্টিভঙ্গি খুব আলাদা ছিল বলে কোনো পুনর্মিলন সম্ভব হয়নি।

- Advertisement -

বৃহস্পতিবার সন্ধ্যায় টরন্টো স্টার সংবাদপত্র সম্পর্কে একটি TVO ডকুমেন্টারি লঞ্চ করার সময় দুজনেই একমত ছিলেন যে তারা যত তাড়াতাড়ি সম্ভব তাদের অংশীদারিত্বের বিচ্ছেদ বিষয়ে সমাধানের আশা করছেন।

রিভেট এবং বিটোভ বিনিয়োগ কোম্পানি Nordstar Capital Inc.-এর সমান অংশীদার, যেটি ২০২০ সালে Torstar কে $৬০ মিলিয়নে কিনে নিয়েছিল এবং টরন্টো স্টার সংবাদপত্র সহ এর সমস্ত কিছু নিয়ন্ত্রণ করে।

বিটোভ, যিনি টরন্টো স্টারের প্রকাশক, বৃহস্পতিবারের ইভেন্টে একটি নাগরিক প্রতিষ্ঠান হিসাবে কাগজের গুরুত্ব এবং এর নির্দেশক সামাজিক নীতিগুলির আনুগত্যের উপর জোর দিয়েছিলেন, যখন রিভেট অনলাইনে কোম্পানির অভিযানের মতো পরীক্ষা-নিরীক্ষার মাধ্যমে রাজস্ব প্রবাহকে বৈচিত্র্যময় করার প্রয়োজনীয়তার উপর জোর দিয়েছিলেন। জুয়া খেলার কারণে প্রতিষ্ঠানটি সপ্তাহে প্রায় $১ মিলিয়ন হারাচ্ছে।

রিভেট ইভেন্টের পরে একটি প্রেসে বক্তৃতায় বলেছিলেন যে দু’জন যতটা দ্রুত এটি সমাধানের জন্য কাজ করছেন।

তিনি বলেন, সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশান এবং অনলাইন কন্টেন্ট ডেলিভারি উন্নত করা কোম্পানির জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। স্টারের মতো একটি সংবাদ সংস্থা সফল হওয়ার জন্য, বিক্রয় এবং সংবাদ পক্ষের মধ্যে আরও সহযোগিতা করা দরকার।

রিভেট পূর্বে ফেয়ারফ্যাক্স ফাইন্যান্সিয়ালের সভাপতি ছিলেন, আর বিটোভ মালিকানা কনসোর্টিয়ামের অংশ ছিল যা স্কাইডোম তৈরি করেছিল রজার্স সেন্টারে।

- Advertisement -

Read More

Recent