সোমবার - জুন ১৭ - ২০২৪

উবার ইটসে ১.০৪৮.০১ ডলারের বার্গারের আদেশ

উবার কানাডা প্রকাশিত ২০২২ সালের ক্র্যাভিঙ্গস রিপোর্টে গত বছর কানাডিয়ান গ্রাহকদের কাছ থেকে পাওয়া সবচেয়ে জনপ্রিয় সবচেয়ে অনন্য এবং কিছু ক্ষেত্রে সবচেয়ে অস্বাভাবিক সরবরাহ আদেশ সম্পর্র্কে একটা ধারণা দেওয়া হয়েছে

ক্ষুধার্ত এক টরন্টোবাসী এ বছর উবার ইটসে ১ হাজার ৪৮ দশমিক শূন্য ১ ডলারের বার্গারের সরবরাহ আদেশ দিয়েছেন। এটাই চলতি বছর উবার ইটসে কানাডায় সবচেয়ে ব্যয়বহুল সরবরাহ আদেশ।

উবার কানাডা প্রকাশিত ২০২২ সালের ক্র্যাভিঙ্গস রিপোর্টে গত বছর কানাডিয়ান গ্রাহকদের কাছ থেকে পাওয়া সবচেয়ে জনপ্রিয়, সবচেয়ে অনন্য এবং কিছু ক্ষেত্রে সবচেয়ে অস্বাভাবিক সরবরাহ আদেশ সম্পর্র্কে একটা ধারণা দেওয়া হয়েছে।

- Advertisement -

উবার ইটস জানিয়েছে, কোন প্রতিষ্ঠানের এই বৃহৎ বার্গারটির আদেশ দেওয়া হয়েছিল তা তারা প্রকাশ করতে পারছে না। তবে টরন্টোবাসীর অন্যান্য খাদ্যাভ্যাস সম্পর্কে একটা ধারণা দেওয়া হয়েছে প্রতিবেদনে।

প্রতিবেদনে বলা হয়েছে, কানাডার বড় শহরগুলোকে সন্তুষ্ট করা কঠিন। কারণ, টরন্টো, ভ্যানকুভার ও মন্ট্রিয়লের লোকজন প্রায় সময়ই তাদের সরবরাহ আদেশে বিশেষ কিছু নির্দেশনা দিয়ে থাকে। টরন্টোর গ্রাহকরা পায় সময়ই পাশে হট সসের আদেশ দেয়। অন্যদিকে অটোয়া, এডমন্টন ও উইনিপেগের গ্রাহকরা বাড়তি আচার চেয়ে থাকে।

অ্যাপে স্বাস্থ্যকর খাবারের সরবরাহ আদেশ দেওয়ার ক্ষেতে টরন্টো রয়েছে পঞ্চম স্থানে। যদিও টরন্টোর বাসিন্দারা কানাডার মধ্যে সবচেয়ে উদার বা ভদ্র উবার ইটস গ্রাহক নয়। দয়া করে, ধনবাদ বলেন যে ০টি শহরের গাহকরা টরন্টো তাদের মধ্যে নেই। এমনকি যারা সরবরাহকারকরা বকশিস দিয়ে থাকে তাদের মধ্যেও জায়গা করে নিতে ব্যর্থ হয়েছে টরন্টো।

প্রতিবেদনে বলা হয়েছে, অবশই কানাডিয়ান গ্রাহকরা ভদ্র। কিন্তু ক্রিস্টন, অটোয়া ও পিটারবোরোর গ্রাহকরা ভদ্রতার সর্বোচ্চ সীমাকেও ছাড়িয়ে গেছে। তাদের প্রায় সব সরবরাহ আদেশের শেষেই তারা দয়া করে, ধন্যবাদ শব্দগুলো জুড়ে দেয়। বকশিস দেওয়ার ক্ষেত্রে সবচেয়ে উদার ব্রিটিশ কলাম্বিয়ার ভিক্টোরিয়ার গ্রাহকরা। তবে তার চেয়ে বেশি বকশিস দিয়ে থাকে ফ্রেঞ্চ কানাডিয়ানরা। বকশিসের ক্ষেত্রে উদারতার শীর্ষ দশের তালিকায় দ্বিতীয় ও তৃতীয় স্থানে আছে যথাক্রমে শেরব্রুক ও কুইবেক নগরী।

উবার ইটসের মাধ্যমে কোন ধরনের খাবারের সবচেয়ে বেশি আদেশ দেওয়া হয়, তারও একটি র‌্যাংকিং করা হয়েছে প্রতিবেদনে। তালিকার শীর্ষে রয়েছে জাপানি খাবার। এর পরের স্থান ভারতীয় ও চীনা খাবারের।
কানাডার দ্বিতীয় ও তৃতীয় সর্ববৃহৎ শহর দুটি গত বছর কিছু ব্যয়বহুল খাবারেরও সসরবরাহ আদেশ দিয়েছিল।

ভ্যানকুভারের একজন উবার ইটস গ্রাহক গত বছর একটি জাপানি রেস্তোরাঁ থেকে ১ হাজার ৩৯ দশমিক শূন্য ১ ডলারের খাবারের আদেশ দিয়েছিলেন। চিজ শপ ও বেকারি থেকে মন্ট্রিয়লের একজন উবার ইটস গ্রাহক সরবরাহ আদেশ দিয়েছিলেন ৮৯৩ দশমিক ৫৪ ডলারের পণ্য।

- Advertisement -

Read More

Recent