শনিবার - জুলাই ১৩ - ২০২৪

দ্বিতীয় বারের মতো সাকিবের সঙ্গে জুটি বেঁধে রাজ রিপার বাজিমাত

ঢালিউডের নতুন প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী রাজ রিপা। বিভিন্ন চ্যালেঞ্জিং চরিত্রে নিজেকে মেলে ধরছেন প্রজাপতির মতো মুগ্ধতা ছড়িয়ে। সমান ভাবে দাপিয়ে বেড়াচ্ছেন বড় এবং ছোট পর্দায়। সম্প্রতি প্রকাশ পেয়েছে এই অভিনেত্রীর নতুন বিজ্ঞাপন। বিশ্বসেরা আলরাউন্ডার সাকিব আল হাসানের সঙ্গে দেখা গিয়েছে তাকে।

- Advertisement -

বিশ্বসেরা আলরাউন্ডারের সঙ্গে দ্বিতীয় বারের মতো জুটি বেঁধে কাজ করেছেন রাজ রিপা। বিজ্ঞাপনচিত্র নির্মাণ করেছেন আজমান রুশো।

এনিয়ে দ্বিতীয়বারের মতো টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসানের সঙ্গে বিজ্ঞাপনচিত্রে জুটি হয়ে কাজ করেছেন রাজ রিপা। এটি নির্মাণ করেছেন আজমান রুশো এবং প্রযোজনা করেছেন রিযুথি আহমেদ স্বর্না।

নতুন বিজ্ঞাপন সম্পর্কে রাজ রিপা বলেন, বিজ্ঞাপনের চরিত্রটি বেশ চ্যালেঞ্জিং এবং কষ্টসাধ্য ছিলো। প্রতিটি স্ট্যান্ড করার আগে নিজেকে সেই ভাবে প্রস্তুত করেছি। যাতে দর্শক নতুন এক রিপাকে দেখতে পায়। আমার বিশ্বাস তারা পেয়েছেনও।

তিনি আরো বলেন, অন্য দিকে আমার কো-আর্টিস্ট সাকিব আল হাসান। একজন সুপার হিরোর পাশে সুপার হিরোইন হওয়ার চেষ্টাটাই করেছি। ডিরেক্টর রুশো ভাই, সাকিব আল হাসান ও দর্শেকর প্রশংসায় আমি গর্ববোধ করছি যে। একজন অলরাউন্ডারের পাশে এসে দাড়িয়ে আমার যোগ্যতা প্রমাণ করতে পেরেছি, এটাই আমার বড় প্রাপ্তি।

অপ্পো অফিসিয়াল ইউটিউব চ্যানেলে ১৭ ঘণ্টায় বিজ্ঞাপনচিত্রটি ১মি ভিউ অতিক্রম করেছে এবং একই সঙ্গে অফিসিয়াল পেজেও ৬-৭ লক্ষ দর্শনার্থী এরই মধ্যে দেখেছে। অভিনেত্রী রাজ রিপার ও বেশ করছে।

গেল বছরের সেপ্টেম্বরে মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান গ্রামীণফোনের একটি বিজ্ঞাপনচিত্রে সাকিব আল হাসানের সঙ্গে দেখা গেছিল রাজ রিপাকে। বিজ্ঞাপনটি নির্মাণ করেছিলেন আদনান আল রাজিব।

উল্লেখ্য, ২০২০ সালে চলচ্চিত্রে নাম লেখান রাজ রিপা। তার অভিনীত নির্মাণাধীন ‘মুক্তি’ নামের সিনেমাটি নির্মাণ করছেন ইফতেখার চৌধুরী। এরপর নির্মাতা সোহেল রানা বয়াতির একটি সিনেমায় কাজ নাম লেখান তিনি। সম্প্রতি তার ‘ময়না’ নামের আরো একটি সিনেমায় কাজ শুরু হয়েছে।

সূত্র : ডেইলি বাংলাদেশ

- Advertisement -

Read More

Recent