রবিবার - জুলাই ১৪ - ২০২৪

অনলাইন রোমান্স প্রতারণায় এক ব্যক্তি গ্রেপ্তার

অনলাইন রোমান্সের ঘটনায় ৬০ হাজার ডলার প্রতারণার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে পিল পুলিশ মঙ্গলবার ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে

অনলাইন রোমান্সের ঘটনায় ৬০ হাজার ডলার প্রতারণার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। পিল পুলিশ মঙ্গলবার ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে।

পুলিশ বলছে, সন্দেহভাজন ওই ব্যক্তির একটি অনলাইন ডেটিং সাইটের মাধ্যমে ভুক্তভোগীর সঙ্গে যোগাযোগ হয়। এরপর তারা প্রায় সব সময়ই টেক্সট ও ফোনকলের মাধ্যমে নিজেদের মধ্যে যোগাযোগ করতেন। সন্দেহভাজন নিজেকে দক্ষিণ আফ্রিকার একজন ঠিকাদার হিসেবে ভুক্তভোগীর কাছে নিজের পরিচয় দেন। এরপর তার জরুরিভিত্তিতে অর্থের প্রয়োজন বলে জানান। সন্দেহভাজন অর্থ ফেরত দেওয়ারওধ প্রতিশ্রুতি দেন।

- Advertisement -

ভুক্তভোগী এরপর কানাডা ও দক্ষিণ আফ্রিকায় সন্দেহভাজনের অ্যাকাউন্টে একাধিক ওয়্যার ট্রান্সফার ও বিটকয়েন ট্রান্সফারের মাধ্যমে অর্থ জমা করেন।

লিঙ্কন মারকিস নামে ৩৮ বছর বয়সী মিসিসোগার বাসিন্দা ওই সন্দেহভাজনকে গ্রেপ্তারের পর তার বিরুদ্ধে ৫ হাজার ডলার প্রতারণার এবং অপরাধেল মাধ্যমে অর্জত সম্পদ রাখার অভিযোগ আনা হয়েছে।

বর্তমানে তাকে জামিন দেওয়া হয়েছে এবং ৬ জুন তার আদালতে হাজির হওয়ার দিন ধার্য্য রয়েছে। এ ব্যাপারে কারো কাছে আর কোনো তথ্য থাকলে স্থানীয় কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগের আহ্বান জানিয়েছে পুলিশ।

- Advertisement -

Read More

Recent