শনিবার - এপ্রিল ২০ - ২০২৪

রাজার অভিষেক উপলক্ষ্যে প্রস্তুত অন্টারিও

চার্লস তৃতীয়র অভিষেক উপলক্ষ্যে উদযাপনের প্রস্তুতি নিচ্ছে অন্টারিও

৬ মে কিং চার্লস তৃতীয়র অভিষেক উপলক্ষ্যে উদযাপনের প্রস্তুতি নিচ্ছে অন্টারিও। এ উপলক্ষ্যে কুইন’স পার্কের লনে পার্টির আয়োজন করবে প্রদেশ। এতে থাকবে কার্নিভাল রাইড, বিনামূল্যে খাবার, খেলাধুলা ও সংগীত। আগো, সায়েন্স সেন্টার ও ৩৯টি প্রাদেশিক পার্কে বিনামূল্যে প্রবেশের সুযোগও দেবে অন্টারিও।

অন্টারিওর প্রিমিয়ার ডগ ফোর্ড, অন্টারিওর লেফটেন্যান্ট গভর্নর এলিজাবেথ ডডসওয়েল, স্পিকার টেড আরনট এবং বেশ কিছু আদিবাসী নেতা পতাকা উত্তোলন, ২১বার তপোধ্বনি ও ড্রাম সার্কে অনুষ্ঠানের নেতৃত্বে থাকবেন। ৬ মে বেলা সোয়া ১১টায় এই অনুষ্ঠান শুরু হবে। অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচারও করা হবে।

- Advertisement -

অভিষেকের পর প্রদেশ বিকাল ৬টা পর্যন্ত কুইন’স পার্কের দক্ষিণ লনে বড় ধরনের পার্টির আয়োজন করবে। রাইডের পাশাপাশি পরিবারের সদস্যদের জন্য বাস্কেটবল খেলা, মুখে আলপনা আঁকার ব্যবস্থা থাকবে। অন্টারিওর উল্লেখযোগ্য সংখ্যক খামারি ও খাদ্য প্রক্রিয়াকরণ প্রতিষ্ঠান যেমন অন্টারিও ফ্রুট অ্যান্ড ভেজিটেবল গ্রোয়ার্স অ্যাসোসিয়েশন, অন্টারিও ডেইরি কাউন্সিল ও চিকেন ফারমার্স অব অন্টারিও বিনামূল্যে খাদ্য সরবরাহ করবে।

কুইন’স পার্কে অভিষেক অনুষ্ঠানটি সবার জন্য উন্মুক্ত থাকবে এবং বিনামূল্যে তা উপভোগ করা যাবে। পার্টির জন্য থাকবে তার মধ্যে রয়েছে আগো, নায়াগ্রা পার্কস’ বাটারফ্লাই কনজার্ভেটরি, রম, রয়্যাল বোটানিক্যাল গার্ডেন এবং আপার কানাডা ভিলেজ।

- Advertisement -

Read More

Recent