শনিবার - এপ্রিল ২০ - ২০২৪

পাইথন নিয়ে চড়াও হওয়ায় এক ব্যক্তি আটক

টরন্টোর এক ব্যক্তি জীবন্ত পাইপথন নিয়ে আরেক ব্যক্তির ওপর চড়াও হওয়ায় ওই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ

টরন্টোর এক ব্যক্তি জীবন্ত পাইপথন নিয়ে আরেক ব্যক্তির ওপর চড়াও হওয়ায় ওই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলেছে, ডানডাস স্ট্রিট ওয়েস্ট ও ম্যানিং অ্যাভিনিউয়ে বুধবার রাত ১১টা ৫০ মিনিটের দিকে এক ব্যক্তি পাইথন সাপ নিয়ে লোকজনকে ভয় দেখাচ্ছে এমন খবর পাওয়ার পর সেখানে যান পুলিশ কর্মকর্তারা।

অভিযোগ আছে, ওই ব্যক্তি সাপ নিয়ে ভুক্তভোগীর দিকে এগিয়ে যান এবং এক পর্যায়ে ধস্তাধ্বস্তি হয়। সন্দেহভাজন এরপর আক্রমণের জন্য পাইথনকে ব্যবহার করেন।

- Advertisement -

পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করেন। ভুক্তভোগী এ ঘটনায় গুরুতর আহত হননি এবং এ নিয়ে জননিরাপত্তা নিয়ে উদ্বেগের মতো কোনো পরিস্থিতিরও সৃষ্টি হয়নি।

এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা হলে এক লাখ মানুষ সেটি দেখে। ভিডিওটিতে এক ব্যক্তিকে আরেকজনকে সাপ দিয়ে আঘাত করতে দেখা যায়।

গ্রেপ্তারকৃত লোরেনিও আভিলা নামে ৪৫ বছর বয়সী ওই ব্যক্তির বিরুদ্ধে অস্ত্র নিয়ে হামলার অভিযোগ আনা হয়েছে। বৃহস্পতিবার তাকে আদালতে হাজির করা হয় এবং বর্তমানে তাকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। এ ঘটনার ব্যাপারে কারো কাছে কোনো তথ্য থাকলে পুলিশের সঙ্গে যোগাযোগের অনুরোধ জানানো হয়েছে।

- Advertisement -

Read More

Recent