সোমবার - জুন ১৭ - ২০২৪

স্কারবোরো রাইডিংয়ে ক্রফোর্ডের জয়ের ব্যাপারে আশাবাদী ফোর্ড সরকার

স্কারবোরো গিল্ডউড রাইডিংয়ের উপনির্বাচনে প্রার্থী হিসেবে গ্যারি ক্রফোর্ডের নাম ঘোষণা করেছে অন্টারিও প্রোগ্রেসিভ কনজার্ভেটিভ পাটি

স্কারবোরো-গিল্ডউড রাইডিংয়ের উপনির্বাচনে প্রার্থী হিসেবে গ্যারি ক্রফোর্ডের নাম ঘোষণা করেছে অন্টারিও প্রোগ্রেসিভ কনজার্ভেটিভ পার্টি। আসনটি ছিল লিবারেল এমপি মিটজি হান্টারের। টরন্টোর মেয়র পদে নির্বাচনের জন্য মে মাসের গোড়ার দিকে পদত্যাগ করেন তিনি।

ক্রফোর্ড বর্তমানে টরন্টোর সিটি কাউন্সিলে স্কারবোরো সাউথওয়েস্টের প্রতিনিধিত্ব করছেন। চার মেয়াদে তিনি এই দায়িত্ব পালন করে আসছেন। প্রোগ্রেসিভ কনজার্ভেটিভ পার্টি বলেছে, তাদের আশা স্কারবোরোর মানুষ সম্পর্কে তার গভীর বোঝাপড়া তাকে সুবিধাজনক অবস্থানে রাখবে।

- Advertisement -

অন্টারিও প্রোগ্রেসিভ কনজার্ভেটিভ পার্টির প্রেসিডেন্ট মাইকেল ডায়মন্ড এক বিবৃতিতে বলেছেন, স্কারবোরো-গিল্ডউডের জন্য চমৎকার প্রতিনিধি হতে যাচ্ছেন গ্যারি ক্রফোর্ড। তার কমিউনিটির সর্বোচ্চ সেবায় তিনি নিরন্তর কাজ করে যাবেন। তার অভিজ্ঞতা ও পাবলিক সার্ভিসের প্রতি ভালোবাসা এই রাইডিংয়ের ইতিবাচক পরিবর্তনের দিকে এগিয়ে নিতে আদর্শ পছন্দে পরিণত করেছে।

কর্মকর্তারা বলেছেন, প্রচারণার সময়ও ক্রফোর্ড কাউন্সিলর হিসেবে থাকতে চান।

২০০৭ সাল থেকে রাইডিংটি নিজেদের অধিকারে রেখেছে লিবারেলরা। হান্টার স্কারবোরো-গিল্ডউডডের প্রতিনিধিত্ব করেছেন ২০১৩ সাল থেকে ২০২৩ সালে পদত্যাগের আগ পর্যন্ত। যদিও ২০২২ সালের নির্বাচনে মাত্র ১ হাজার ৬০০ ভোটের ব্যবধানে জয়লাভ করেন তিনি। ডগ ফোর্ড সরকার স্কারবোরো-গিল্ডউড রাইডিংয়ে এখন পর্যন্ত উপনির্বাচন ঘোষণা করেনি।

- Advertisement -

Read More

Recent