শনিবার - মার্চ ২ - ২০২৪

কানাডার শক্তিশালী মানুষ

সমগ্র কানাডাজুড়ে অ্যাথলেটদের অংশগ্রহণে শক্তিশালী মানুষ নির্বাচনের প্রতিযোগিতার এটি তাদের দশম বার্ষিকী

কানাডার ১৫৬তম জন্মদিন পালন উপলক্ষ্যে শক্তিশালী মানুষ নির্বাচনের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগীরা তাদের শক্তি প্রদর্শনে বাস ও এসইউভির মতো গাড়ি টেনে নিয়ে যান।

ক্ল্যাসিক স্ট্রঙ্গম্যান চ্যাম্পিয়নশিপ লীগের ভাইস প্রেসিডেন্ট ব্র্যাড প্রোভিক বলেন, সমগ্র কানাডাজুড়ে অ্যাথলেটদের অংশগ্রহণে শক্তিশালী মানুষ নির্বাচনের প্রতিযোগিতার এটি তাদের দশম বার্ষিকী। প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য প্রতিবছর রেজিনাতে শক্তিশালী মানুষের ঢল নামে। এ বছর আমরা অনেক নতুন মানুষ পেয়েছি, যারা এর আগে কখনোই প্রতিযোগিতায় নামেননি। এটা একটা দারুণ প্রতিযোগিতা হতে যাচ্ছে।

- Advertisement -

আট বছর ধরে প্রতিযোগিতায় অংশ নিচ্ছেন ব্রিটিশ কলাম্বিয়ার প্রতিযোগী জেস ক্যাম্পবেল। ১০৫ কেজি শ্রেণিতে মোট পাঁচবার তিনি ব্রিটিশ কলাম্বিয়ার শক্তিশালী মানুষ নির্বাচিত হয়েছেন। সারা দেশের প্রতিযোগিতাতেই ক্যাম্পবেল অংশ নিয়েছেন। কিন্তু প্রতিযোগিতার জন্য রেজিনা তার কাছে সবচেয়ে পছন্দের স্থান।

তিনি বলেন, এখানে আমাদের ভক্তকূল সবচেয়ে বেশি এবং যারা খেলাটি করেন তাদের জন্য শক্তিশালী সমর্থনের ব্যবস্থা এখানে চালু আছে। এটা কানাডার অন্যতম ভালো প্রতিযোগিতা।

রেজিনার শক্তিশালী মানব অ্যাথলেট স্যাম রিজলিং ২০১৮ ও ২০১৯ সালে প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন। এ বছরও তিনি অংশ নেবেন বলে ধারণা করা হচ্ছে। রিজলিং বলেন, সবচেয়ে ভালো সমর্থক এখানেই। প্রত্যেকের জন্যই আমাদের প্রশংসা রয়েছে। কারণ, তাদের সমর্থনই এই শক্তিশালী মানুষ তৈরি করেছে।

- Advertisement -

Read More

Recent