সোমবার - জুন ১৭ - ২০২৪

টরন্টোর গৃহহীন নারীকে যৌন নিপীড়ন

পুলিশের তথ্য অনুযায়ী সন্দেহভাজন ওই ব্যক্তি ১৩ জুলাই ডাফেরিন স্ট্রিট এবং ব্লুর স্ট্রিট ওয়েস্ট এলাকায় রাত ১১টার দিকে ওই নারীর কাছে যান এরপর তিনি তাকে তার বাড়িতে নিয়ে যাওয়ার প্রস্তাব দেন যাতে করে তিনি গোসল করতে ও কিছু খাবার খেতে পারেন সেই সঙ্গে রাতে ঘুমাতে পারেন

গৃহহীন এক নারীকে খাবার ও গোসলের ব্যবস্থা করে দেওয়ার প্রলোভন দেখিয়ে তাকে মাদক প্রদান ও যৌন নিপীড়নের অভিযোগ উঠেছে। এ ঘটনায় টরন্টোর ওই বাসিন্দার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে টরন্টো পুলিশ।

পুলিশের তথ্য অনুযায়ী, সন্দেহভাজন ওই ব্যক্তি ১৩ জুলাই ডাফেরিন স্ট্রিট এবং ব্লুর স্ট্রিট ওয়েস্ট এলাকায় রাত ১১টার দিকে ওই নারীর কাছে যান। এরপর তিনি তাকে তার বাড়িতে নিয়ে যাওয়ার প্রস্তাব দেন যাতে করে তিনি গোসল করতে ও কিছু খাবার খেতে পারেন।
সেই সঙ্গে রাতে ঘুমাতে পারেন।

- Advertisement -

ওই নারী প্রস্তাবটি গ্রহণ করেন এবং তার বাড়িতে যান। সেখানে ওই ব্যক্তি ওই নারীর গোসলের সময় তাকে নগ্ন অবস্থায় দেখেন। এরপর তিনি তাকে খাবার দেন, যাতে মাদক মেশানো ছিল। ওই নারী যখন ঘুম থেকে ওঠেন তখন যৌন নিপীড়নের বিষয়টি বুঝতে পারেন। অভিযুক্ত ব্যক্তি এরপর ওই নারীকে আগের জায়গায় রেখে যান। যে গাড়িতে করে তিনি ওই নারীকে রেখে যান সেটি ছিল একটি সাদা রঙের হোন্ডা, যার লাইসেন্স প্লেট সিইএএল৭৯৭।

এ সংক্রান্ত এক মামলায় ১৮ জুলাই ওই ব্যক্তিকে গ্রেপ্তারের কথা প্রকাশ করে পুলিশ। আলি জসিম আবোদা নামে ৫৪ বছর বয়সী ওই টরন্টোবাসীর বিরুদ্ধে যৌন নির্যাতন ও মাদক প্রয়োগের অভিযোগ আনা হয়েছে। এ ধরনের আরও ভুক্তভোগী থাকতে পারেন বলে আশঙ্কা করছেন তদন্তকারীরা। এ ব্যাপারে কারো কাছে কোনো তথ্য থাকলে পুলিশের সঙ্গে যোগাযোগের অনুরোধ জানানো হয়েছে।

- Advertisement -

Read More

Recent