শনিবার - মার্চ ২ - ২০২৪

লটারি জিতে এক সপ্তাহ নির্ঘুম

২৫ জুলাই লোটো ম্যাক্স ড্রতে ম্যাক্সমিলিয়নস প্রাইজ জেতার সংবাদটি যখন পান দুই সন্তানের পিতা হোগান তখন বাড়িতেই ছিলেন তিনি বলেন প্রথমে আমি ভেবেছিলাম বোধ হয় ৫০০ ডলার জিতেছি কিন্তু ভালোভাবে চোখ বুলিয়ে দেখেন এর পেছনে আরও কয়েকটি শূন্য বসানো আছে

এই গ্রীষ্মে লোটো ম্যাক্স পুরস্কার জেতার উত্তেজনায় এক সপ্তাহ ঘুমাতে পারেননি বলে জানিয়েছেন অন্টারিওর এক বাসিন্দা। অন্টারিওর ওশাওয়ার বাসিন্দা ৪৬ বছর বয়সী ব্রায়ান হোগান বলেন, গত ২০ বছর ধরে মাঝেমধ্যে তিনি লটারি খেলে থাকেন। তার জেতা টিকিটটি ছিল ফ্রি প্লে এবং অতিরিক্তি আরও ২০ ডলার তিনি জিতেছেন তারা লোটো ম্যাক্স নির্বাচিত হওয়ার জন্য।

২৫ জুলাই লোটো ম্যাক্স ড্রতে ম্যাক্সমিলিয়নস প্রাইজ জেতার সংবাদটি যখন পান দুই সন্তানের পিতা হোগান তখন বাড়িতেই ছিলেন। তিনি বলেন, প্রথমে আমি ভেবেছিলাম বোধ হয় ৫০০ ডলার জিতেছি। কিন্তু ভালোভাবে চোখ বুলিয়ে দেখেন এর পেছনে আরও কয়েকটি শূন্য বসানো আছে।

- Advertisement -

আমার জন্য এটা বিশ্বাস করা কঠিন ছিল। ও্এলজি বিষয়টি নিশ্চিত করে আমাকে ফোন করার পরই এ ব্যাপারে আমি পুরোপুরি নিশ্চিত হই। এরপর এক সপ্তাহ আমি ঘুমাতে পারিনি। মিলিয়ন ডলারের এই পুরস্কার এখন আমাকে নিরাপত্তা দেবে। জীবন আরও সহজ হয়ে উঠবে। এটা সত্যিই খুব পরাবাস্তব অভিজ্ঞতা। সত্যি বলতে আমি এখনো স্তম্ভিত।

পুরস্কার জিতে আনা টিকিটটি তিনি কিনেছিলেন ওশাওয়ার ননকুন রোডের টমস ফুড স্টোর থেকে।

- Advertisement -

Read More

Recent