শনিবার - মার্চ ২ - ২০২৪

সত্যিকার বাস্তব নেতৃত্বের প্রতিশ্রুতি কাউন্সিল কান্ডাভেলের

পারথী কান্ডাভেল এখন আনুষ্ঠানিকভাবে টরন্টোর নতুন সিটি কাউন্সিলর

টরন্টো ডিস্ট্রিক্ট স্কুল বোর্ডের (টিডিএসবি) সাবেক ট্রাস্টি পারথী কান্ডাভেল এখন আনুষ্ঠানিকভাবে টরন্টোর নতুন সিটি কাউন্সিলর। ৪ নভেম্বর সিটি ক্লার্ক জন এলভিজ ৩০ নভেম্বরের উপনির্বিাচনের প্রত্যায়িত ফেলাফল প্রকাশ করেন। স্কারবোরো সাউথইস্টের ওয়ার্ড ২০-এ কান্ডাভেলকে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

নির্বাচনে কান্ডভেল পেয়েছেন ৪ হাজার ৬৪১ ভোট। দ্বিতীয় অবস্থানে থাকা কেভিন রুপাসিংহের প্রাপ্ত ভোট ৩ হাজার ৮৫৪টি। তৃতীয় স্থানে থাকা আনা সিডিরোপোলোস ভোট পেয়েছেন ২ হাজার ২৭৫টি।

- Advertisement -

সাংবাদিকদের সঙ্গে আলাপকালে কান্ডাভেল বলেন, তার বিশ^াস, সত্যিকারের বাস্তবিক নেতৃত্বকে কেন্দ্রে রেখে একজন স্বাধীন চিন্তক হওয়ার কারণই তাকে নির্বাচনে জয় এনে দিয়েছে। আমার মনে হয়, জনগণ যেটা পছন্দ করেছে তা হলো কোনো দল দ্বারা সমর্থিত নই আমি। সব মহল থেকে আমার প্রতি সমর্থক ছিল এবং সেটাই সত্যিকারের মিউনিসিপালিটি সুশাসনের প্রতিফলক। আমরা মনে হয় সত্যিকারের বাস্তবিক নেতৃত্বের জন্য এটাই জনগণ চাইছে।

সাবেক শিক্ষক কান্ডাভেল ১৯৮৮ সাল থেকে ওয়ার্ডটিতে বসবাস করে আসছেন। তিনি বলেন, আমি বিশ^াস করি স্কারবোরো সাউথইস্টের ভোটাররা এমন একজন প্রতিনিধি নির্বাচন করেছেন যে আদর্শগত দৃষ্টিভঙ্গির ভিত্তিতে সিদ্ধান্ত গ্রহণ করেন না। তিনি সেই কাউন্সিলর যে সব বিষয় বিবেচেনায় নেন এবং তার নির্বাচনী এলাকার বাস্তবতা বোঝে ও অনুধাবন করে। এটা কেবল তার নির্বাচনী এলাকার নয়, বর্ণ, শ্রেণি ও কোথায় তারা বাস করে তা নির্বিশেষে টরন্টোর সব বাসিন্দার ক্ষেত্রেই প্রযোজ্য।

ওয়ার্ড ২০ এর উপনির্বাচনে মোট ১৬ হাজার ৯৭৪ জন ভোটার ভোট দেন। এর মধ্যে তিনটি ব্যালট বাতিল করা হয় এবং ছয়টি প্রত্যাখ্যাত হয়।

- Advertisement -

Read More

Recent