শুক্রবার - জুলাই ১৯ - ২০২৪

ভ্যানকুভারে দুই ফুড ডেলিভারি কর্মী ছুরিকাহত

ভ্যানকুভার পুলিশ ডিপার্টমেন্টের ভিপিডি সার্জেন্ট স্টিভ অ্যাডিসন বলেন খাদ্য লেনদেনের সময় তা ছিনিয়ে নেওয়ার সময় বিক্রয়কর্মীকে ছুরিকাঘাত করা ২১ বছর বয়সী এক সন্দেহভাজনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে

একটি ফেসবুক মার্কেটপ্লেস থেকে বিক্রিত খাদ্য চুরি প্রতিহত করার সময় ছুরিকাহত হয়েছেন দুই ফুড ডেলিভারি কর্মী। ওই দুই কর্মীর সাহসীকতার জন্য তাদের প্রশংসা করেছে ভ্যানকুভার পুলিশ।

ভ্যানকুভার পুলিশ ডিপার্টমেন্টের (ভিপিডি) সার্জেন্ট স্টিভ অ্যাডিসন বলেন, খাদ্য লেনদেনের সময় তা ছিনিয়ে নেওয়ার সময় বিক্রয়কর্মীকে ছুরিকাঘাত করা ২১ বছর বয়সী এক সন্দেহভাজনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। ২৬ ডিসেম্বর সন্ধ্যা ৭টা ৪০ মিনিটের দিকে অলিম্পিক ভিলেজ নেবারহুডে ওই ঘটনা ঘটে। স্বশরীরে খাদ্য ক্রেতাকে ৩৬ বছর বয়সী এক বিক্রেতা খাদ্য পৌঁছে দেওয়ার সময় ঘটনাটি ঘটে।

- Advertisement -

ক্রেতা পেপার স্প্রে ছুড়ে বিক্রেতার ওপর হামলা চালালে পরিস্থিতি সহিংসতায় রূপ নেয় এবং ক্রেতা খাদ্য নিয়ে পালানোর চেষ্টা করে। অ্যাডিসন বলেন, ফুড ডেলিভারি কর্মীরা এ সময় তাকে ধাওয়া করেন এবং একটি ট্যাক্সিতে করে পালানোর চেষ্টাকালে তাকে নিবৃত করেন। এ সময় একজন ডেলিভারি কর্মী হাতে এবং আরেকজন কাঁধে ছুরিবিদ্ধ হন। হাসপাতালে চিকিৎসা নেওয়ার পর উভয়েই সেরে উঠেছেন।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে অ্যাডিসন বলেছেন, পুলিশ এই সাহসী নাগরিকদের প্রশংসা করেছে এবং একজন অপরিচিত ব্যক্তিকে সহায়তার জন্য যে ঝুঁকি তারা নিয়েছেন তার মান্যতা দিচ্ছে। তাদের সাহসী পদক্ষেপ সন্দেহভাজনকে পালানো থেকে নিবৃত করেছে এবং অন্যদেরও এ ধরনের ঘটনার শিকার হওয়া থেকে রক্ষা করতে পারেন তারা।

ব্রিটিশ কলাম্বিয়ার ইমার্জেন্সি হেলথ সার্ভিসেস বলেছে, এ ঘটনায় চারটি অ্যাম্বুলেন্স সল্ট স্ট্রিট এবং ওয়াল্টার হার্ডউইক অ্যাভিনিউয়ের কাছে গিয়েছিল।

হাসপাতালে আনা দুই রোগীকে প্যারামেডিকরা চিকিৎসা দিয়েছেন বলে এক ইমেইলে জানিয়েছেন প্যারামেডিক সার্ভিসের মুখপাত্র ব্রায়ান টোয়াইটস।

পুলিশকে খবর দেওয়ায় এবং তদন্তকারীদের সঙ্গে কথা বলার জন্য ঘটনাস্থলে উপস্থিত থাকা অন্য পথচারীদেরও প্রশংসা করেছে পুলিশ। অ্যাডিসন বলেন, সন্দেহভাজনের বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ দায়ের প্রত্যাশা করছে ভিপিডি। তাকে আদালতে উপস্থাপনের প্রস্তুতি নেওয়া হচ্ছে।

- Advertisement -

Read More

Recent