শনিবার - মার্চ ২ - ২০২৪

বাড়ি সংস্কার নিয়ে প্রতারণায় এক ব্যক্তি গ্রেপ্তার

মিসিসোগা ও ব্র্যাম্পটনে বাড়ি সংস্কার প্রতারণার তদন্তে এক ব্যক্তির নামে অভিযোগ দায়ের করা হয়েছে

মিসিসোগা ও ব্র্যাম্পটনে বাড়ি সংস্কার প্রতারণার তদন্তে এক ব্যক্তির নামে অভিযোগ দায়ের করা হয়েছে। হল্টন হিলস এরিয়ার অভিযক্ত ব্যক্তির বয়স ৪২ বছর।

পিল রিজিয়নাল পুলিশ (পিআরপি) বলেছে, ২০২১ সালের সেপ্টেম্বর থেকে ২০২৩ সালের ফেব্রুয়ারি সময়ের মধ্যে প্রতারণার ঘটনাগুলো ঘটেছে।

- Advertisement -

তদন্তকারীদের অভিযোগ, উইভার হোম ইম্প্রভমেন্ট ও নর্থ সাইড রেনোভেশন্সের একজন ঠিকাদার বাড়ি সংস্কারে পাঁচটি চুক্তি করেন এবং ৩৭ হাজার ডলার সংগ্রহ করেন। প্রতিটি ক্ষেত্রেই ঠিকাদার প্রয়োজনীয় সেবা দেওয়ার প্রতিশ্রুতি করেন। এই প্রতিশ্রুতি দিয়ে তিনি চুক্তি করেন ও অর্থ সংগ্রহ করেন। কিন্তু প্রতিশ্রুত সেবা দিতে তিনি ব্যর্থ হন এবং অর্থও ফেরত দেননি।

এ ঘটনায় অন্টারিওর নরভালের বাসিন্দা হারদিশ সানি খিন্দা ২০২৩ সালের ২৩ নভেম্বর গ্রেপ্তার হন । জনগণের সঙ্গে প্রতারণার ঘটনায় তার বিরুদ্ধে অভিযোগ আনা হয়। ১৮ ডিসেম্বর তার আদালতে উপস্থিত হওয়ার তারিখ ধার্য্য আছে।

এ অবস্থায় পুলিশ জনগণকে ঠিকাদারদের ব্যাপারে ভালোমতো যাচাই করে নেওয়ার আহ্বান জানিয়েছে। তাদের ব্যাপারে ব্যক্তিগত রেফারেল, অনলাইন রিভিউ এবং তাদের পরিচয়পত্র ঠিকমতো পরখ করে দেখার আহ্বান জানিয়েছে পুলিশ।

তদন্তকারীদের ধারণা, এই প্রতারণায় আরও অনেক ভুক্তভোগী থাকতে পারেন এবং কেউ প্রতারণার শিকার হয়ে থাকলে তাদেরকে পিআরপির ফ্রড ব্যুরোর সঙ্গে ৯০৫-৪৫৩-২১২১ নাম্বারে যোগাযোগের পরামর্শ দেওয়া হয়েছে।

- Advertisement -

Read More

Recent