বৃহস্পতিবার - এপ্রিল ১৮ - ২০২৪

ত্রুটিপূর্ণ কফি কাপের তদন্ত করছে টিম হর্টন্স

অন্টারিওর এক ব্যক্তিকে টিম হর্টন্সের ত্রুটিপূর্ণ কফি কাপ সরবরাহের ঘটনা ঘটেছে কাপটি এতটাই ত্রুটিপূর্ণ ছিল যে নিচ দিয়ে পুরোপুরি কফি বেরিয়ে যায় কফি কাপের সরবরাহকারকের ওপর বিষয়টি নিয়ে একটি তদন্ত করছে টিম হর্টন্স

অন্টারিওর এক ব্যক্তিকে টিম হর্টন্সের ত্রুটিপূর্ণ কফি কাপ সরবরাহের ঘটনা ঘটেছে। কাপটি এতটাই ত্রুটিপূর্ণ ছিল যে, নিচ দিয়ে পুরোপুরি কফি বেরিয়ে যায়। কফি কাপের সরবরাহকারকের ওপর বিষয়টি নিয়ে একটি তদন্ত করছে টিম হর্টন্স।

রব কিচেন নামে ওই ব্যক্তি বলেন, ভাগ্যক্রমে এটা ব্ল্যাক কফি ছিল না। কেউ যদি ব্ল্যাক কফি নিয়ে থাকেন তাহলে আপনারা সবাই জানেন সেটা কতটা গরম হতে পারে। বিশেষ করে গাড়ি চালানো অবস্থায় যদি তলা খুলে কফি পড়ে যায় তাহলে কী অবস্থা হতে পারে ভাবুন একবার।

- Advertisement -

৩ মার্চ তার বন্ধু অন্টারিওর ডানভিলে টিম হর্টন্স থেকে বড় আকারের দুটি কফি কেনেন এবং কিচেনের বাড়ির উদ্দেশে প্রায় ১৫ মিনিট গাড়ি চালিয়ে যান। কিচেনের বাড়িতে পৌঁছে একটি কফি কিচেনের হাতে ধরিয়ে দেন। কিচেন সেটি টুলবক্সে রাখেন। হঠাৎ পুরো কফি কাপের তলা দিয়ে বেরিয়ে যায়। মুহূর্তেই পুরো কাফ খালি হয়ে যায়।

কিচেন বলেন, তিনি তার বন্ধুর দিকে তাকান এবং তার কাপেও একই ঘটনা ঘটে। ঘটনাটি জানাতে তার স্ত্রী টিম হর্টন্সে ফোন করেন। তারা জানান যে, আমরাই এ ধরনের ঘটনা জানানো প্রথম ব্যক্তি নই। এই অসুবিধার জন্য তাকে বিনামূল্যে আরেকটি কফি সরবরাহের প্রস্তাব দেওয়া হয় টিম হর্টন্সের তরফ থেকে।

টিম হর্টন্সের প্রধান কার্যালয়ের সঙ্গে এ ব্যাপারে যোগাযোগ করা হলে একজন মুখপাত্র কিচেনের সঙ্গে যোগযোগ করেন এবং নিশ্চিত করেন যে, সরবরাহকারকের ওপর তদন্ত চালাবে তারা।

ওই মুখপাত্র বলেন, যা ঘটেছে তা একেবারেই অগ্রহণযোগ্য এবং আমরা এ জন্য ক্ষমা চাইছি। এমনটা যাতে আর না ঘটে সেটা নিশ্চিত করতে আমরা কাজ করব।

- Advertisement -

Read More

Recent