শুক্রবার - মে ২৪ - ২০২৪

টরন্টোর একটি রেস্তোরাঁকে ৩ হাজার ডলার বকশিস

ডানডাস ও জার্ভিস স্ট্রিটের আফ্রো পিৎসার মালিক রডনি বেস্ট বলেন আমাদের রেস্তোরাঁয় ভিড় বাড়ছে এটা আমাদের ব্যবসায় বড় ধরনের সহায়তা করছে

টরন্টোর একটি রেস্তোরাঁকে তিন হাজার ডলার বকশিস দিয়েছেন প্রখ্যাত ফুড ক্রিটিক কিথ লি। একে বলা হচ্ছে ‘কিথ লি ইফেক্ট’, যার স্থায়ী প্রভাব রয়েছে।

ডানডাস ও জার্ভিস স্ট্রিটের আফ্রো পিৎসার মালিক রডনি বেস্ট বলেন, আমাদের রেস্তোরাঁয় ভিড় বাড়ছে। এটা আমাদের ব্যবসায় বড় ধরনের সহায়তা করছে।

- Advertisement -

লির ফুড রিভিউ টিকটকে ১ কোটি ৬০ লাখের বেশি ফলোয়ার দেখেছে। রেস্তোরাঁটিতে যাওয়ার পর ব্যবসা চাঙ্গা হয়েছে। যুক্তরাষ্ট্রের বাইরে খাবারের স্বাদ নিতে টরন্টোতে ফ্যামিলি ফুড ট্যুর দেন লি। দুই দিনে তিনি চারটি রেস্তোঁরা পরিদর্শন করেন। আফ্রো পিৎসায় তিনি কয়েকটি স্লাইস চেখে দেখেন এবং ম্যাক ও চিজের স্বাদ নেন। স্কোর দেন দশের মধ্যে সাড়ে ৮।

তিনি বলেন, কিছুটা বেশি সস এবং খেতে অসাধারণ। দীর্ঘ জীবনে আমি যতগুলোর স্বাদ নিয়েছি এটা সবচেয়ে সুস্বাদু।

লি তিন হাজার বকশিস দেন এবং বাকি রাতের জন্য কয়েক স্লাইস পিৎসা বিনামূল্যে দেওয়ায় আফ্রো পিৎসাকে আরও এক হাজার ডলার দেন। বেস্ট বলেন, তিনি চলে যাওয়ার পর তিন ঘণ্টা আমরা লোকজনকে বিনামূল্যে পিৎসা সরবরাহ করি।

অনেকটা শান্ত নেবারহুডের ব্যাকইয়ার্ডে স্থাপিত আয়াক্সের বিস্কিটস টু বাস্কেটসের ছোট শপে লির পরিদর্শনের পর থেকেই ছোট ছোট মুখগুলো তাদের ছোট চকোলেট শপে হাজির হতে শুরু করেছে। বিস্কিটস টু বাস্টেকস শপের ব্যবস্থাপক ভিক্টোরিয়া ফ্লিয়েজেল সিপি২৪কে বলেন, অনেক বেশি নতুন মুখ দেখে আমরা খুবই উল্লসিত। এটা আমার পরিবারের জন্য অনেক কিছু।

লি বলেন, আমার দেখা সবচেয়ে বেশি কানাডিয়ান জিনিস এটাই। বেকড পণ্যের একটি বক্স হাতে তার গাড়িতে বসে টিকটক ভিডিওতে এই মন্তব্য করতে দেখা যায় লিকে।

- Advertisement -

Read More

Recent