শুক্রবার - জুলাই ১৯ - ২০২৪

ভ্রমণকারীদের জন্য ভাড়ার নতুন শ্রেণি পরিকল্পনা করছে ওয়েস্টজেট

ব্যাগ ছাড়াই ভ্রমণে ইচ্ছুক যাত্রীদের জন্য নতুন একটি সাশ্রয়ী ভাড়ার শ্রেণি শিগগিরই চালু করতে যাচ্ছে ওয়েস্টজেট এয়ারলাইন্স

ব্যাগ ছাড়াই ভ্রমণে ইচ্ছুক যাত্রীদের জন্য নতুন একটি সাশ্রয়ী ভাড়ার শ্রেণি শিগগিরই চালু করতে যাচ্ছে ওয়েস্টজেট এয়ারলাইন্স। ওয়েস্টজেটের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আলেক্সিস ভন হোয়েন্সব্রোয়েচ বলেন, দুই সপ্তাহের মধ্যেই ভাড়ার নতুন শ্রেণি চালু করা হবে।

২১ মে তিনি বলেন, নতুন এই অতি সাশ্রয়ী ভাড়া যারা কম ভাড়ায় ভ্রমণ করতে চান তাদেরকে আকৃষ্ট করবে। একই সঙ্গে অন্য যাত্রীদের জন্য হাতব্যাগ রাখার পর্যাপ্ত জায়গা তৈরি হবে।

- Advertisement -

সর্বনি¤œ ভাড়ার টিকিট কিনবেন যেসব যাত্রী তাদের জন্য ওভারহেড বিনে ব্যাগ রাখার সুযোগ থাকবে না। যদিও তারা তাদের আসনের সামনের নিচে সামনের দিকে ন্যাপস্যাক বা পার্স রাখতে পারবেন।

ভন হোয়েন্সব্রোয়েচ এটা স্বীকার করেন যে, বিপুল সংখ্যক যাত্রীকে সীমিত সংখ্যক ওভারহেড বিন স্পেসের জন্য চেষ্টা করতে হয়। কোনো ফ্লাইটের সব আসন ভরে গেলে সেক্ষেত্রে এটা বেশ সমস্যা তৈরি করে।

ক্যালগেরিভিত্তিক ওয়েস্টজেট গত মাসে তাদের ভাষায় এক্সটেন্ডেড কমফোর্ট ভাড়ার শ্রেণি চালু করে। এই শ্রেণিতে যাত্রীদের ওভারহেড ব্রিনের অগ্রাধিকারসহ বেশ কিছু পার্ক সুবিধা দেওয়া হয়।

- Advertisement -

Read More

Recent