বৃহস্পতিবার - জুলাই ১৮ - ২০২৪

‘গোলাম মামুন’

রোমান্টিক কিং অপূর্বকে দর্শক মহলে নতুন করে পরিচয় করিয়ে দিলেন নির্মাতা শিহাব শাহীন

রোমান্টিক কিং অপূর্বকে দর্শক মহলে নতুন করে পরিচয় করিয়ে দিলেন নির্মাতা শিহাব শাহীন। অপূর্ব নিজেকে একটু একটু ভার্সেটাইল অভিনেতারূপে তৈরি করছেন। নিয়মিত হোক তিনি এসব বড় প্রজেক্টে সেটাই কামনা করবো।

‘গোলাম মামুন’ সময়ের বেস্ট কন্টেন্ট। গোলাম মামুন এখানে ফেঁসে গেছে এক বিরাট চক্রান্তের জালে। সে এখস খু’নের আসামি। পুলিশ খুঁজছে তাকে। এবার তার সত্যটা সামনে আনার সংগ্রাম। সে কি সেটা সক্ষম হবে? শিহাব শাহীন বলেছেন সেই থ্রিলিং আখ্যান। এক কথায় ডুবে ছিলাম বড় দৈর্ঘের এই সিরিজটির মাঝে।

- Advertisement -

‘গোলাম মামুন’ শিহাব শাহীনের মেধা ও নির্মাণ দক্ষতার ফল। তার দক্ষ চিন্তায় কাহিনী যেমন পাকাপোক্ত হয়েছে তেমন নির্মাণের মুন্সিয়ানায় প্রতিটা সিনের দৃশ্যধারণ, কালার গ্রেডিং, মিউজিক, ক্যামেরার কাজ, সিনেমাটোগ্রাফি, লোকেশন করেছে মুগ্ধ। সাথে সকলের সাবলীল অভিনয় পার্ফেক্ট ব্লেন্ড তৈরি করেছে।

অপূর্ব গোলাম মামুন চরিত্রে মিশে গিয়েছে। লুক, এটিচড চরিত্র অনুযায়ী বেশ মানানসই ছিলো। তাছাড়া সময়ের জনপ্রিয় কিছু মুখের উপস্থিতি উপভোগ করেছি। যেমন সাবিলা নুর, ইমতিয়াজ বর্ষণ, রাশেদ মামুন অপু, সৈয়দ নাজমুস সাকিব প্রমুখ। বহুদিন পরে শার্লিন ফারজানাকে পেয়ে ভালো লাগলো। সিরিজটি চলছে হইচইতে।

- Advertisement -

Read More

Recent