মঙ্গলবার - এপ্রিল ৩০ - ২০২৪

এবার মিউজিক ভিডিওর মডেল সাকিব আল হাসান

বাংলাদেশি ক্রিকেটের সবচেয়ে বড় তারকা সাকিব আল হাসান। ব্যাট হাতে মাঠে বোলারদের তুলোধুনা এবং বল হাতে প্রতিপক্ষের ব্যাটসম্যানদের বুকে কাঁপন ধরানোর পাশাপাশি এরইমধ্যে বেশি কিছু বিজ্ঞাপনে মডেল হয়েছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। এবার তার দেখা মিলবে মিউজিক ভিডিওর মডেল হিসেবে।

- Advertisement -

খুব শিগগির অস্ট্রেলিয়াতে শুরু হচ্ছে টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপ। এ উপলক্ষে অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজ প্রকাশ করতে চলেছে ভিন্ন ধাঁচের একটি মিউজিক ভিডিও। শিরোনাম ‘বিজয়রথ’। সে গানের ভিডিওতেই চমক হিসেবে রাখা হয়েছে বাংলাদেশি আইকন সাকিব আল হাসানকে।

‘বিজয়রথ’ গানটি যৌথভাবে গেয়েছেন ইকবাল আসিফ জুয়েল ও রায়েফ আল হাসান রাফা। গীতিকার সাকী আহমেদের কথায় গানটির সুর করেছেন ইকবাল আসিফ জুয়েল, যিনি মাইলস ব্যান্ডের গিটারিস্ট। এ গানে ড্রামসে সাজু, বেজ গিটারে রয়েছেন পাভেল। গানটি সাকিবের উপস্থিতি ভিন্নমাত্রা যোগ করবে বলে আশা করা হচ্ছে।

এ প্রসঙ্গে ইকবাল আসিফ জুয়েল বলেন, ‘আমরা প্রত্যেকেই আমাদের বাংলাদেশের ক্রিকেটকে অনেক ভালোবাসি। সেক্ষেত্রে মিউজিশিয়ানরা এর ব্যতিক্রম না। আমরা সবাই বাংলাদেশের বিজয়ের জন্য অধীর আগ্রহে থাকি। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ উপলক্ষে এই গানটি বাংলাদেশ ক্রিকেট টিমকে উৎসর্গ করছি।’

জুয়েল জানান, সকল বাধা বেরিয়ে বাংলাদেশ দল বিজয় নিয়ে আসবে- এমনই প্রত্যাশা ফুটে ওঠেছে গানে গানে। তিনি বলেন, ‘এটি রক ঘরানার গান। আশা করছি, সবাই পছন্দ করবে। চমৎকার দৃষ্টিনন্দন মিউজিক ভিডিওটি গানে এনেছে ভিন্নতা।’

প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজ জানিয়েছে, বৃহস্পতিবার (২০ অক্টোবর) জি-সিরিজ থেকে ‘বিজয়রথ’ মিউজিক ভিডিওটি প্রকাশ পাবে। একইসঙ্গে গানটি দেখতে পাওয়া যাবে ওটিটি প্ল্যাটফর্ম জি প্রাইমে।

- Advertisement -

Read More

Recent