বুধবার - মে ২২ - ২০২৪

সন্তান জন্মের সময় বাড়িতে ডাকাতি

এটা সম্ভবত তাদের জীবনের সেরা সময়। ২৯ ডিসেম্বর পরিবারের নতুন অতিথিকে স্বাগত জানান জশ হর্নিং-ল্যাংকাস্টার ও অ্যাশলে হারমেন। দুজনেই উত্তেজনায় ফুটছিলেন। নতুন বছরের আগের দিন তাদের হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় এবং সুখী পরিবার নিয়ে নতুন বছরটি উদযাপনেরে প্রস্তুতি চলছিল।

- Advertisement -

হর্নিং-ল্যাংকাস্টার বলেন, দীর্ঘদিন ধরেই আমি এটা চাইছিলাম। সেই যখন আমি নিজেও শিশু ছিলাম। আমি যখন শিশু তখনই সন্তানের নামও ঠিক করে ফেলি। আমি দারুণ উত্তেজিত। সবকিছুই ঠিকভাবে চলছিল এবং এর চেয়ে ভালো কিছু আমার আর চাওয়ার ছিল না।

যদিও এই খুশি বিষাদে রূপ নিতে সময় লাগেনি। হর্নিং ল্যাংকাস্টার বলেন, প্রথমেই আমি আমার এক্সবক্স গেমিং কনসোলটি মেঝেতে ওলোটপালট অবস্থায় দেখতে পাই। আলমারিভর্তি কমিক বইগুলোও নেই। বুঝতে বাকি থাকে না যে, বাড়িতে ডাকাতি হয়েছে।

ক্লোজেট পরীক্ষা করতে গিয়ে হারমেন দেখেন তার গয়নার বক্সটি খোলা এবং বেবি শাওয়ার ও ক্রিস্টমাস পার্টির জন্য রাখা অর্থও নেই। বেবি শাওয়ারে পাওয়া কার্ডগুলোও মেঝেতে ছড়ানো ছিটানো।

হর্নিং-ল্যাংকাস্টার বলেন, এটা নিদারুণ। কেন তোমরা এমনটা করলে? আমরা সত্যিই হতবাক। খাবার ও বস্ত্র এবং ভাড়া সংস্থানের সামান্য সামর্থই আমাদের ছিল।

তবে অর্থই উদ্বেগের একমাত্র কারণ নয় বলে জানান হারমেন। তিনি বলেন, বাড়িতে এখন আর তিনি নিরাপদ বোধ করতে পারছেন না। সন্তানকে একা রাখার সাহসও তার হচ্ছে না। আমার ভীষণ অস্বস্তি হচ্ছে। ক্লজেটের কাছে যেতে ইচ্ছা করছে না। যতবারই আমি এটা দেখছি, ততবারই খারাপ লাগছে।

- Advertisement -

Read More

Recent