শনিবার - মার্চ ২ - ২০২৪

এলিমেন্টারি সেই শিক্ষকের বিরুদ্ধে আরও অভিযোগ

শিশু পর্ণগ্রাফি তৈরি নিজের কাছে রাখা এবংয় তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে ২০২২ সালের ডিসেম্বরে এক এলিমেন্টারি ক্যাথলিক শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ আনা হয় ড্যান ফরেস্টের মতো বিভিন্ন নামে ওই ব্যক্তি শিশুদের প্রওলুব্ধ করতেন বলে সে সময় জানায় পুলিশ

মিল্টনের এক এলিমেন্টারি শিক্ষকের বিরুদ্ধে যৌন নিপীড়নের আরও অভিযোগ আনা হয়েছে। শিশুদের প্রলুব্ধ করার ঘটনা তদন্তে তার বিরুদ্ধে অতিরিক্ত এই অভিযোগ দায়ের করা হয়েছে।

শিশু পর্ণগ্রাফি তৈরি, নিজের কাছে রাখা এবংয় তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে ২০২২ সালের ডিসেম্বরে এক এলিমেন্টারি ক্যাথলিক শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ আনা হয়। ড্যান ফরেস্টের মতো বিভিন্ন নামে ওই ব্যক্তি শিশুদের প্রওলুব্ধ করতেন বলে সে সময় জানায় পুলিশ।

- Advertisement -

হল্টন রিজিয়নাল পুলিশ ২ মে জানায়, একই অভিযুক্তের বিরুদ্ধে অতিরিক্ত আরও ২৮টি অভিযোগ দায়ের করা হয়েছে। অর্থের বিনিময়ে বিশে^র বিভিন্ন প্রান্তের শিশুদের পর্ণগ্রাফিতে রাজি করাতেন বলে অভিযোগ রয়েছে।

তদন্তকারীরা বলছেন, ২০২২ সালের ফেব্রুয়ারিতে অভিযুক্ত ব্যক্তি ব্র্যাম্পটনে ১৪ বছর বয়সী এক বালিকার সঙ্গে সাক্ষাৎ করেন এবং তাকে যৌন নিপীড়ন করেন বলে অভিযোগ রয়েছে।

জাস্টিন জিয়েলকে নামে ৪৪ বছর বয়সী ওই সন্দেহভাজন ওকভিলের সেন্ট ভিনসেন্ট ক্যাথলিক এলিমেন্টারি স্কুলে ২০১৪ থেকে ২০১৬ সাল পর্যন্ত শিক্ষকতার কাজ করেন। তার আগে তিনি সেন্ট ম্যাথিউ ক্যাথলিক এলিমেন্টারি স্কুলের শিক্ষক ছিলেন। ২০১৬ সালের পর মিল্টনের সেন্ট পাডুয়া ক্যাথলিক এলিমেন্টারি স্কুলে কাজ শুরু করেন। ২০২৩ সালের জানুয়ারি মাস থেকে তিনি পুলিশ হেফাজতে রয়েছেন।

তার বিরুদ্ধে আনা অভিযোগগুলো নআদালতে প্রমাণিত হয়নি। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ব্যক্তি ওমেগল প্ল্যাটফরম ব্যবহার করে যেসব নামে শিশুদের প্রলুব্ধ করতেন সেগুলো হলো ড্যান ফরেস্ট, ডি+আইব্যান্ড২০২, নোয়াহ এবং মার্টিন রিভালো।

আরও অনেকেই এ ধরনের ঘটনার শিকার হয়ে থাকতে পারে বলে মনে করছে পুলিশ। কারো কাছে এ ব্যাপারে কোনো ধরনের তথ্য থাকলে হল্টন রিজিয়নাল পুলিশের ইন্টারনেট চাইল্ড এক্সপ্লয়টেশন ইউনিটের সঙ্গে যোগাযোগ করতে বলা হয়েছে।

- Advertisement -

Read More

Recent