শনিবার - মার্চ ২ - ২০২৪

৩২.৫ মিলিয়ন ডলারে ব্যক্তিগত দ্বীপ

৩২৫ মিলিয়ন ডলারে ব্যক্তিগত দ্বীপ

স্ট্যান্ডঅ্যালোন কটেজসহ মাস্কোকা লেকসে খুবই চাহিদাসম্পন্ন একটি ব্যক্তিগত দ্বীপ বিক্রির জন্য তোলা হয়েছে। নয়টি শয়নকক্ষ ও আটটি বাথরুম সম্বলিত ফন আইল্যান্ডটির দাম চাওয়া হয়েছে ৩ কোটি ২৫ লাখ ডলার। মাত্র পাঁচ মিনিটের দূর থেকে ব্যক্তিগত ডক থেকে নৌকাযোগে সহজেই দ্বীপটিতে পৌঁছানো যায়।

চেস্টনাট পার্ক বিক্রয় প্রতনিধি মেরিলিন ম্যানিয়ন বলেন, এটা পাশর্^তবর্তী বাড়িগুলো থেকেই কেবল আলাদা নয়, দ্বীপের মধ্যেও এটা আলাদা। ফন আইল্যান্ড ফ্যামিলি কম্পাউন্ড হিসেবে আদর্শ। আইল্যান্ডের সবখান থেকেই সূর্যোদয় ও সূর্যাস্ত উপভোগ করা যায়। সব বয়সীদের উপযোগী সাতারের ব্যবস্থাও এখানে রয়েছে। এখানে মোট পাঁচটি ভবন রয়েছে। তার মধ্যে চারটিতে শয়নকক্ষ রয়েছে। লজটি তৈরি করা হয়েছে সবাই যাতে জড়ো হতে পারেন সেটি মাথায় রেখে।

- Advertisement -

কাচের বাড়িটি সত্যিই অনন্য বলে মন্তব্য করেন ম্যানিয়ন। তিনি বলেন, পানির ঠিক ধারেই অবস্থিত এটি অনন্য অবকাঠামো।

জুনে এটি বিক্রির জন্য তালিকাভুক্ত করা হলেও এখন পর্যন্ত কেউ দাম প্রস্তাব করেনি। ম্যানিয়ন বলেন, কটেজের বাজর এখনো বেশ শক্তিশালী। আমার মতে, ২০২১ সাল ছিল ইতিহাসের সবচেয়ে দারুণ সময়। ২০২২ সালেও খুব একটা পরিবর্তন আসেনি। একটা সময় ছিল যখন ৫০ লাখ ডলারের লিস্টিংতে মনে করা হতো অনেক বেশি হাই-এন্ডের। এখন ১ কোটি ৮০ লাখ ও ১ কোটি ৯০ লাখ ডলারের লিস্টিংও দেখা যাচ্ছে।

- Advertisement -

Read More

Recent