বৃহস্পতিবার - এপ্রিল ১৮ - ২০২৪

একজন অদিত রহমান

একজন অদিত রহমান

Musician of bangla film & natok industry?

অনেক দিন আগে ২০১৯ সালের নভেম্বরের ৭ তারিখ অদিত ভাইয়ের প্রফাইলে নিচে দেওয়া প্রথম ছবিটা দেখতে পাই। তখন আমি ছবিটা আমার কাছে খুব uncommon লাগল এবং ছবিটা থেকে একটা ভিলেন ভিলেন ফিল পাচিছলাম। look টা একদম ভিলেনের৷ ছিল…তখন কমেন্ট করলাম ছবির নিচে যে… Villein? তখন ভাবলাম এনাকে বাংলা ইন্ডাস্ট্রিতে দরকার আছে। খুব শিগ্রই ভিলেনের রুলে হয়ত সুযোগ পাবেন..আর আমরা খুব ভয়ংকর look এর একজন ভিলেন পাব…!

- Advertisement -

তো এই কিছুদিন আগে ওনার এক অভিনিত নাটকের ট্রেইলার চোখে পরল..তো আগ্রহ নিয়ে দেখলাম এবং এনাকে এই নাটকে একটা ভিলেন রুলে দেখতে পেলাম..আগ্রহটা তখন দিগুণ বেড়ে গেল.. ভাবলাম নাটক টা আসলে দেখব এনাকে ভিলেন হিসেবে কিভাবে প্রদর্শন করা হয়েছে..তারপর নাটক আসল নাটকটা দেখলাম…এবং আমার মতামত….

নাটকে এনার লুকটা প্রথম ছবির মতই ছিল..তখন এটা খেয়াল করিনি যে এই লুকটা এই নাটকের ছিল..তো নাটকে তাকে সেই রকম ভাবে প্রদর্শন করতে পারেনি পরিচালক…তবে মোটামোটি ভাল হইছে…তারপর এন্ট্রি সিনটা যেমন ভাবছিলাম সেরকম হয়নি..একদম সাধারন এই বলতে গেলে…আর ভিলেনের এন্ট্রির ক্ষেএে বিজিএম খুবই গুরুত্বপূর্ণ.. আর তা তেমন ভাল হয়নি..মোটামোটি হইছে..আর অভিনয় ভিলেনের রুলে প্রথম হিসেবে মোটামোটি হইছে..তবে আরো পরিশ্রম করতে হবে অভিনয়ের জন্য….ভাষা ঢাকার হলে ভাল হত…তবে গেটাপ, হাটার স্টাইল ভাল ছিল..।

তবে অদিত ভাইকে কোন মুভিতে কোন ভাল পরিচালক ভালভাবে ভিলেন রূপে প্রদর্শন করতে পারলে সে অনেক এগিয়ে যাবে আমি মনে করি…এবং মিশা সওদাগর, তাসকিন,ওনাদের মত আরো একজন ইয়াং ভয়ংকর লুকের ভিলেন পাব আমরা বাংলা ইন্ডাস্ট্রিতে আশা করি….আর নাটক হিসেবে অদিত ভাইকে ভিলেন রূপে পরিচালক যতটুকু তুলে ধরেছেন মোটামোটি ভাল প্রদর্শন করেছেন…আর নাটক নিয়ে বলতে গেলে,, নাটক টা ইনজয় করতে পারিনি কারন গল্পটা তেমন ভাল ছিল না..আর নাটকে অদিত ভাইয়ের কিছু লুক নিচে দেওয়া আছ দেখে নিতে পারেন।

- Advertisement -

Read More

Recent