মঙ্গলবার - ফেব্রুয়ারি ২০ - ২০২৪

বন্ধ ঘরে কাজলের সঙ্গে উদ্দাম রোমান্সে মাতলেন ভোজপুরি সুপারস্টার খেসারি, ভাইরাল ভিডিও

সম্প্রতি, ভাইরাল হল খেসারি লাল যাদব এবং সেক্সি ভোজপুরি ডিভা কাজল (Kajal Raghwani) অভিনীত আর একটি সুপারহিট ভোজপুরি গানের ভিডিও। সোশ্যাল মিডিয়া জুড়ে এখন শুধুই একেকটা ভোজপুরি গানের সেনসেশন। যে গানগুলিতে নায়ক-নায়িকাদের অসাধারণ নৃত্যলীলা, পাশাপাশি শরীরী হিল্লোল দেখে প্রাণ ওষ্ঠাগত সকল দর্শকদের। যেমন, নায়িকাদের শরীরী উন্মাদনার দৃশ্য তেমনি নায়কদের রোমান্টিক মুহূর্তের সৃষ্টি, সবটাই এই ভিডিওগুলির বৈশিষ্ট্য। আর প্রকাশ্যে আসা মাত্রই একেবারে ঝড়ের বেগে ভাইরাল হয়ে যায় এইসব ভিডিওগুলি।

- Advertisement -

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সুপারস্টার খেসারি লাল যাদব (Khesari Lal Yadav)। তাঁর অভিনীত কোন ছবি বা গান মানেই তা সুপারহিট। বিহার, ঝাড়খণ্ডে এই সিনেমাগুলি একেবারে দাপিয়ে রাজ করে। এমনকি এইসব ভিডিও আসা মানেই তা ঝড়ের বেগে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। এবার খেসারিকে দেখা গেল কাজলের সঙ্গে একটি কিছু রোমান্টিক মুহূর্ত তৈরি করতে। এনারা দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির প্রথম সারির তারকা। একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে, যার এখন ভিউজের সংখ্যা মাত্রাতিরিক্ত ছাড়িয়েছে।

কাজল রাঘওয়ানী ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় নায়িকা। সম্প্রতি ‘‘অ্যা বালামজি মুয়া দেব কা’ গানের র তালে মেতে উঠলেন খেসারি এবং কাজল। ভিডিওতে দেখা গিয়েছে, খেসারি একটি সবুজ রঙের কুর্তা এবং কাজল একটি লাল রঙের নাইটি পরে নিজেদের বন্ধ ঘরের মধ্যেই কাজলের সঙ্গে নিয়ন্ত্রণহীন লাস্যময়ী রোমান্স করলেন নায়ক।

তাঁদের রোমান্স দেখে রীতিমতো অবাক হয়ে যায় গোটা নেটজনতা। এই গানে তাঁদের গদগদ প্রেমের দৃশ্য থেকে অসাধারণ নৃত্যলীলা সবটাই তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন দর্শক। নায়িকার যেমন অঙ্গপ্রত্যঙ্গের সঞ্চালনা, তেমনি তাঁর শরীরী হিল্লোল সবেতেই দর্শকদের ঘুম ছুটেছে। ‘ওয়ার্ল্ডওয়াইড রেকর্ডস ভোজপুরি’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে এই হিট গানের ভিডিওটি শেয়ার করা হয়েছিল। বর্তমানে যা ৬ কোটি মানুষের কাছে পৌঁছে গিয়েছে।

- Advertisement -

Read More

Recent