শুক্রবার - জুন ২১ - ২০২৪

লাল অন্তর্বাসে বৃষ্টিতে ভিজলেন দিশা, দেখুন ছবিতে

বলিউড তারকা দিশা পাটানি

অনেক দিন ধরেই নেট দুনিয়ায় উষ্ণতা ছড়িয়ে আসছে সানি লিওনির শিহরণজাগানো ছবি। তবে বর্তমানে নেট জনতার বিচারে সানিকে পেছনে ফেলে এগিয়ে আছেন বলিউড তারকা দিশা পাটানি। এখন সানি নন, আবেদনে শীর্ষে রয়েছেন তিনি।

হাতে গোনা কয়েকটি সিনেমাতে কাজ করলেও দিশা পাটানির অনুরাগীর সংখ্যা ক্রমশ বেড়েই চলেছে। নেট দুনিয়ায় অসম্ভব জনপ্রিয় এই বিটাউন রূপসী। তার ফ্যাশন স্টেটমেন্ট হামেশাই আলোচিত। দিশার পোস্ট করা হট ও সাহসী ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে দ্রুতই ভাইরাল হয়ে যায়। তার সৌন্দর্যে আর নির্মেদ স্লিম ফিগারে ঘায়েল অনেকেই।

- Advertisement -

তাইতো বলিউডে তিনি বিকিনি কুইন নামেই খ্যাত। দিশা পাটানির সেক্সি ফিগারে ফিদা প্রচুর মানুষ। এবার নতুন অন্তর্বাসে ধরা দিলেন নায়িকা। লাল অন্তর্বাসে বৃষ্টিস্নানে ভিজলেন তিনি। আর সেই ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন নিজেই। যদিও এই ছবি বিজ্ঞাপন ব্র্যান্ডের ফটোশুটের জন্যে তোলা। তবে অন্তর্বাসে দিশার জলকেলির এই ছবিতে রাতের ঘুম নষ্ট হচ্ছে ভক্তকুলের।

দিশা পাটানির সেক্সি বিকিনিগুলোর একটি সংগ্রহ রয়েছে তার ইনস্টাগ্রামে। সেখানে ঢুকলেই চোখে পড়বে নানা রঙের বিকিনিতে বেশ আবেদন ছড়িয়ে দিচ্ছেন তিনি।

দিশার টানটান, সতেজ ত্বক যে কারও কাছে ঈর্ষণীয়। তবে একদমই সাদামাটা আর প্রসাধনহীন থাকতে ভালোবাসেন এই বলিউড নায়িকা। তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে উঁকি মারলে দেখা যায়, তিনি ফিটনেসের ব্যাপারে বেশ সিরিয়াস। নিজের ওয়ার্কআউট কখনো মিস করেন না। নিয়মিত যান জিমে।

মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রী বিকিনি পরে ছবি পোস্ট করেন। চলতি বছরের শুরুর দিকে এই অভিনেত্রী বিছানায় শুয়ে একটি কিলার পোজ দিয়েছিলেন। যা দেখে চক্ষু চড়কগাছ হয়ে যায় ফ্যানদের।

ভাইরাল হওয়া ওই ছবিতে দেখা গিয়েছে, দিশা পাটানি একটি টাইগার প্রিন্টের বিকিনি পরেছেন। তিনি বিছানায় শুয়ে প্রথমে জিন্সের বোতাম খোলেন, তারপর চেন খুলে জিন্স স্লিপ করে দেন। মুহুর্তেই ভাইরাল হয় সেই হট ছবি, পরে যা নিয়ে শুরু হয় আলোচনা।

- Advertisement -

Read More

Recent