সোমবার - জুন ১৭ - ২০২৪

শিল্পীদের স্ক্যান্ডাল না খুঁজে উৎসাহ দিতে বললেন মৌসুমী

শোবিজ অঙ্গণের শিল্পীরা বর্তমানে কাজের চেয়ে ব্যক্তিগত নানা ঘটনার কারণেই আলোচনায় থাকেন বেশি। কে কার সঙ্গে প্রেম করছেন, বিবাহ বহির্ভূত সম্পর্কে আছেন, কে কাকে গোপনে বিয়ে করলেন, সন্তানের জন্ম দিলেন- এসব স্ক্যান্ডাল বারবার উঠে আসে খবরের শিরোনামে। এসব শিল্পীদের আবার বেশির ভাগই নতুন।

- Advertisement -

তবে সংবাদকর্মীদের উদ্দেশ্যে ‘প্রিয়দর্শিনী’ খ্যাত চিত্রনায়িকা মৌসুমী বললেন, নতুন শিল্পীদের স্ক্যান্ডাল না খুঁজে বরং তাদের উৎসাহ দেওয়া উচিত। তাহলে তারা ভালো ভালো কাজ উপহার দিতে পারবে।

শুক্রবার সারাদেশের প্রেক্ষাগৃহে মৌসুমী অভিনীত দুটি সিনেমা একসঙ্গে মুক্তি পাচ্ছে। একটি ‘ভাঙন’, অন্যটি ‘দেশান্তর’। সম্প্রতি এ উপলক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে নতুন শিল্পীদের নিয়ে দৃষ্টিভঙ্গি বদলানোর আহ্বান জানিয়েছে কথাগুলো বলেন মৌসুমী।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে নায়িকা বলেন, ‘নতুন শিল্পীরা বিভিন্ন প্ল্যাটফর্মে অনেক ভালো কাজ করছে। তারা অনেক মেধাবী। আপনারা যদি শুধু তাদের স্ক্যান্ডাল খোঁজেন, তাহলে তারা এগিয়ে যেতে পারবে না। তাদের অনেক উৎসাহ দিতে হবে। আপনাদের দৃষ্টিভঙ্গি বদলালে তারা আরও অনেক ভালো কাজ করতে পারবে।’

নিজেদের সময়ের উদাহরণ টেনে মৌসুমী বলেন, ‘আমরা কি ভুল করিনি? আমরাও অনেক ভুল করেছি, আবার নিজেকে শুধরেও নিয়েছি। ভুল শুধরে নেওয়া, সুন্দরভাবে উপস্থাপন করা এবং কাউন্সিলিংয়ের মাধ্যমে আমাদের দাঁড় করিয়ে দেওয়া- এই কাজগুলো কিন্তু সাংবাদিক ভাইয়েরাই করেছে। সেই কাজটা অব্যাহত রাখতে হবে।’

ক্ষোভ প্রকাশ করে অভিনেত্রীর অভিযোগ, ‘এখনকার সাংবাদিকরা শিল্পীদের সুন্দরভাবে উপস্থাপন বা কাউন্সিলিংয়ের কাজটা করছেন না। আপনাদের যা ইচ্ছা তাই নিউজ, ভিডিও করে উপস্থাপন করেন। তাতে আমাদের ছেলে-মেয়েদের ভালো হওয়ার রাস্তা নেই। এছাড়া যারা নতুন সম্ভাবনাময় কাজ করছেন, তারাও আগ্রহ হারাবে।’

প্রসঙ্গত, গত কয়েক বছর ধরে একাধিক তারকা এবং নতুন শিল্পীর ব্যক্তিগত সম্পর্কের ঘটনা নিয়ে বাংলা চলচ্চিত্র অঙ্গণ তোলপাড়। তার মধ্যে রয়েছে চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে চিত্রনায়িকা বুবলীর প্রেম, গোপন বিয়ে, সন্তানের জন্মদান, আরেক নায়িকা পূজা চেরির সঙ্গে শাকিবের সম্পর্ক ও ধর্ম পাল্টে বিয়ের গুঞ্জন।

আরও আছে চিত্রনায়িকা পরীমনির একাধিক বিয়ে-সম্পর্ক, তার স্বামী শরীফুল রাজের সঙ্গে বিদ্যা সিনহা মিমকে জড়িয়ে গুঞ্জন। এছাড়া জায়েদ খানের সঙ্গে মৌসুমীর নাম জড়িয়েও বেশ রসালো খবর প্রকাশ হয়েছিল কিছুদিন আগে। সুযোগ পেয়ে নায়িকা কি সে সবেরই জবাব দিলেন সাংবাদিকদের? এমনটাই ফিসফাস মিডিয়াপাড়ায়।

- Advertisement -

Read More

Recent