বুধবার - মে ২২ - ২০২৪

খেলা বোঝেন, তাই ব্রাজিল সাপোর্ট করেন অপু বিশ্বাস

দরজায় কড়া নাড়ছে ফুটবল বিশ্বকাপ। বাকি আর মাত্র ছয় দিন। ফুটবল বিশ্বকাপ নিয়ে বাংলাদেশের ক্রীড়ামোদিদের উন্মাদনাই থাকে সবচেয়ে বেশি। তাতে শরীক হন তারকারাও। পছন্দের দল থাকে তাদেরও। সেই তালিকায় অন্যতম নাম চিত্রনায়িকা অপু বিশ্বাস। ব্রাজিলের সমর্থক তিনি।

- Advertisement -

এ দেশের বেশিরভাগ ক্রীড়াপ্রেমী পেলের দেশ ব্রাজিল এবং ম্যারাডোনার দেশ আর্জেন্টিনার সাপোর্টার। সেক্ষেত্রে অপু বিশ্বাসের পছন্দ টকটকে হলুদ জার্সির ব্রাজিলিয়ানদের খেলা। কিন্তু কেন? নায়িকার দাবি, তিনি ফুটবল খেলা বোঝেন, তাই পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিলকে সাপোর্ট করেন।

অভিনেত্রী জানান, তিনি ছোটবেলা থেকেই রোনালদো, রিভালদো, কাকাদের সমর্থক। সে সময় ব্রাজিল সাপোর্ট করতেন না বুঝে। এখন তিনি ফুটবল খেলা পুরিপুরি বোঝেন। বর্তমানে দানি আলভেজ ও নেইমারদের খেলাও তার ভালো লাগে। তাই তিনি ব্রাজিলকেই সাপোর্ট করেন।

অপু বিশ্বাসের দাবি, ‘ফুটবল খেলা যারা পছন্দ করেন, বোঝেন তারা ব্রাজিলকে সাপোর্ট করবেন। ব্রাজিলের খেলোয়াড়দের খেলায় আলাদা একটা ছন্দ আছে, যা অন্য দলের ক্ষেত্রে আমি অনুভব করি না। তাই আমি ব্রাজিলের সাপোর্টার। আগে না বুঝেই সাপোর্ট করতাম, এখন বুঝে সাপোর্ট করি।’

সম্প্রতি মানিকগঞ্জে নিজের প্রথম প্রযোজিত সিনেমা ‘লাল শাড়ি’র শুটিং সেটে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন ঢালিউড সুপারস্টার শাকিব খানের সাবেক স্ত্রী অপু বিশ্বাস। এ সময় অন্যদেরও ব্রাজিলকে সাপোর্ট করার অনুরোধ জানান বহু হিট ছবির এই নায়িকা। সূত্র : ঢাকাটাইমস

- Advertisement -

Read More

Recent