বুধবার - ফেব্রুয়ারি ২১ - ২০২৪

শাকিব খানের মন খারাপ

অভিনেতা-প্রযোজক শাকিব খানের এসকে ফিল্মস থেকে নতুন সিনেমা ‘মায়া’। ২০২১-২২ অর্থবছরে ৬৫ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছেন এই সুপারস্টার নায়ক। নায়িকাও চূড়ান্ত করে ফেলেছিলেন। এই সিনেমায় নায়িকা বুবলি বাদ পড়লেও শাকিব খানের বিপরীতে কাজ করবেন নায়িকা পূজা চেরি।

- Advertisement -

কিন্তু পরিচালক-নায়িকা তো ঠিক হলেও, ‘মায়া’র শুটিং হচ্ছে না এ বছরে! অনুদান পাওয়ার কয়েক মাস কেটে গেলেও সেটি হচ্ছে না। কিন্তু থমকে আছে ‘মায়া’র চিত্রনাট্যে। তেমনটি জানা গেল চিত্রনাট্যকার ফেরারি ফরহাদ এর কাছে।

তিনি জানান, ‘এই সিনেমার চিত্রনাট্যের কিছু কাজ বাকি রয়েছে। তবে এ বছর শুটিং হচ্ছে না সেটি তিনি সাফ জানিয়ে দেন। এদিকে বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে এই চিত্রনাট্যকারের ৩ ডজন খানিক গল্প ছাড়াও একাধিক সিনেমার চিত্রনাট্যের কাজ রয়েছে। নাটরে গিয়ে শাকিব খানের ‘অন্তর আত্মা’ শুটিং এ মাস খানিক সময় নষ্ট হওয়ার কারণেই মূলত বাকি কাজে তাকে হিমশিম খেতে হচ্ছে এই চিত্রনাট্যকারের দাবি। বাকী রয়েছে শাকিব খান অভিনীত ওয়াজেদ আলী সুমনের ‘অন্তর আত্মা-২’, ‘অন্তর আত্মা-৩’ গল্প লেখার বাকি কাজ।’

মায়া সিনেমার পরিচালক হিমেল আশরাফ সাংবাদিকদের জানায়, ‘আমার জানামতে সবকিছুই এখনো ঠিকঠাক আছে। মায়া সিনেমার শুটিং এর ব্যাপারে ভাইয়া দেশে গেলে সব ফাইনাল জানা যাবে।’

শাকিব খান প্রযোজিত অনুদানের সিনেমা মায়া পরিচালনা করবেন হিমেল আশরাফ, এমনটাই শোনা যাচ্ছিল। সিনেমাটির পরিচালক হিসেবে গণমাধ্যমে কথাও বলেছেন হিমেল। তবে কাজ শুরু করতে না পারায় শাকিব খানের মন খারাপ বলেন তিনি জানান সাংবাদিকদের।

গণমাধ্যমে প্রকাশিত সংবাদে জানা যায়, শাকিব খানের মায়া সিনেমার পরিচালক পরিবর্তন হতে পারে। অর্থাৎ হিমেল আশরাফ সিনেমাটির পরিচালক হয়েছে নাও থাকতে পারেন। পরে তা উড়ো খবর হিসেবে বিবেচিত যায়।

সূত্র : যায়যায় দিন

- Advertisement -

Read More

Recent