বুধবার - মে ২২ - ২০২৪

হৃত্বিকের সামনেই সাবেক প্রেমিকের সঙ্গে যে কাণ্ড ঘটাল সাবা

বলিউডের আলোচিত জুটি হৃত্বিক রোশন ও সাবা আজাদ। দীর্ঘদিন প্রেমের সম্পর্কের পর শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এই প্রেমিকযুগল। সাবাকে নিয়েই নতুন করে জীবন সাজাতে চাচ্ছেন ‘কাহোনা পেয়ার হে’ খ্যাত অভিনেতা।

- Advertisement -

আর এমন সময় হঠাৎ হৃত্বিকের সামনেই সাবেক প্রেমিকের সঙ্গে এক কাণ্ড ঘটিয়ে বসলেন সাবা। যা ইতোমধ্যেই সবার নজরে এসেছে। বর্তমান প্রেমিক হৃত্বিকের সামনেই সাবেক প্রেমিক ইমাদ শাহকে আলিঙ্গন করেন সাবা।

সম্প্রতি একটি রেস্তোরাঁয় ডিনার করতে যান হৃত্বিক-সাবা। সেখান থেকে বেরোনোর সময় সাবেক প্রেমিক ইমাদের সঙ্গে দেখা হয় সাবার। প্রাক্তন প্রেমিককে দেখা মাত্রই জড়িয়ে ধরে সৌজন্য সাক্ষাৎ করেন তিনি। সেই সঙ্গে হৃত্বিকও কুশল বিনিময় করেন প্রেমিকার প্রাক্তনের সঙ্গে। পরে গাড়িতে উঠে স্থান ত্যাগ করেন এ প্রেমিকযুগল।

জানা গেছে, দীর্ঘ ৭ বছর প্রেমের সম্পর্কে ছিলেন সাবা ও তার সাবেক প্রেমিক ইমাদ। তিনি অভিনেতা নাসিরুদ্দিন শাহের ছেলে। কিন্তু তাদের সেই সম্পর্ক ২০২০ সালে ভেঙে যায়। এরপরেই হৃত্বিকের প্রেমে পড়েন সাবা।

এদিকে, স্ত্রী সুজান খানের সঙ্গে ডিভোর্সের পর একাই ছিলেন হৃত্বিক। দীর্ঘদিন একা থাকার পর অবশেষে চলতি বছরের শুরুতেই সাবার সঙ্গে সম্পর্কে জড়ান ‘কৃষ’ খ্যাত অভিনেতা।

সূত্র : আরটিভি

- Advertisement -

Read More

Recent