বুধবার - ফেব্রুয়ারি ২১ - ২০২৪

রাজকে ছুটি দিয়ে তার বাসাও ছেড়েছেন পরীমনি

গেল জানুয়ারিতে আচমকা খবর নায়িকা পরীমনি বিয়ে করেছেন। বর অভিনেতা শরিফুল রাজ। নানা কারণে তখন আলোচনায় থাকা নায়িকার বিয়ের খবর আর সব কিছুকে ছাপিয়েও যায়।

- Advertisement -

সেই বিয়ের ৮ মাস পর পরী-রাজ দম্পতির কোলজুড়ে পুত্রসন্তানও আসে। একত্রে তারা ভালোই কাটাচ্ছিলেন। সেসব খবর নায়িকা নিজেই জানান দিতেন ফেসবুকে। তবে অক্টোবরে স্বামী রাজের সঙ্গে চিত্রনায়িকা বিদ্যা সিনহা মীমকে জড়িয়ে অভিযোগ তোলেন।

এরপর একাধিকবার সামাজিক মাধ্যমে পরীমনির পোস্টে আভাস মেলে দাম্পত্য ভালো যাচ্ছে না নায়িকার। শেষমেশ ইংরেজি বছর ফুরোনোর শেষ দিনে মধ্যরাতে বোমা ফাটানোর মতো খবর দিলেন পরীমনি।

নায়িকা ফেসবুকে লিখেন, ‘আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম। নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার চেয়ে জরুরি আর কিছুই নেই।’

তার মানে নায়িকার দাম্পত্য ভেঙেই গেল ? শরিফুল রাজের সঙ্গে তার সংসার টিকল না? জানা গেছে, শুক্রবার রাতেই রাজের বাসা ছেড়েছেন পরীমনি। উঠেছেন তার আগের বাসায়।

কেন এমন সিদ্ধান্ত? পরীমনি বলছেন, ‘বেশ কিছুদিন ধরেই সমস্যা হচ্ছিল। সমস্যা কাটিয়ে সন্তানের মুখের দিকে তাকিয়ে একসঙ্গে থাকার চেষ্টা করেছি, পারলাম না। তার আচার-আচরণ একসঙ্গে থাকার পরিস্থিতি নাই। তাই বাধ্য হয়ে বাসা ছেড়ে আলাদা হয়ে গেলাম। আমার মনমানসিকতা এখন ভালো নাই, এর বেশি আর কিছু বলতে পারছি না।’

রাজের সঙ্গে বিচ্ছেদ হয়েছে কি না এমন প্রশ্নে পরীর ভাষ্য, ‘এখনো বিচ্ছেদ হয়নি। তবে আমি সম্পর্ক ছিন্ন করে রাজের বাসা থেকে বেরিয়ে এসেছি। আজ থেকে আমরা আলাদা হয়ে গেলাম। শিগগির বিচ্ছেদের চিঠি পাঠিয়ে দেব।’

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত এই নায়িকা ২০২১ সালের ১৭ অক্টোবর চুপিসারে অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেন। চলতি বছরের ১০ জানুয়ারি এ খবর প্রকাশ্যে আনেন। সেসময় পরী জানান, তাদের ঘরে সন্তান আসছে। এরপর গত ২২ জানুয়ারি পরীমনি আনুষ্ঠানিকভাবে রাজের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে ঘরোয়া আয়োজনে তাদের বিবাহ সম্পন্ন হয়। ১০১ টাকা দেনমোহরে পরী-রাজের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়েতে উকিল বাবার ভূমিকায় ছিলেন নির্মাতা রেদওয়ান রনি। গত ১০ আগস্ট রাজধানীর একটি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন পরী। রাজ-পরীর সন্তানের নাম রেখেছেন শাহীম মুহাম্মদ রাজ্য।

- Advertisement -

Read More

Recent