বুধবার - মে ২২ - ২০২৪

খোঁজ মিলেছে চিত্রনায়িকা পপির, তবে…

দুই বছরেও বেশি সময় ধরে লাপাত্তা একসময়ের সাড়া জাগানো চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি। মিডিয়াপাড়ায় জোর গুঞ্জন, বিয়ে করে জীবনের দ্বিতীয় নতুন অধ্যায় শুরু করে নিজেকে আড়ালে রেখেছেন একাধিক জাতীয় পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী। আরও গুঞ্জন, তিনি পুত্রসন্তানের মা-ও হয়েছেন। এছাড়া আর কোনো খবর মিলছিল না পপির।

- Advertisement -

সবকিছু থেকে নিজেকে গুটিয়ে নেওয়ার পর ব্যবহৃত ফোন নম্বরটিও বন্ধ করে দেন জনপ্রিয় এই নায়িকা। করেছেন ঠিকানা বদলও।

তবে সদ্য পপির নতুন ফোন নম্বর হাতে আসে এই প্রতিবেদকের। যোগাযোগ করা হয় অভিনেত্রীর সঙ্গে। ফোন রিসিভও করেন। কিন্তু পরিচয় পেতেই রং নম্বর বলে কথা বলার সুযোগ না দিয়ে কেটে দেন। পরে আবার কল দিলে ফোন বন্ধ পাওয়া যায়। তবে রং নম্বর বললেও পপির চিরচেনা কণ্ঠ আট থেকে আশি সবারই চেনা। তাই কণ্ঠ শুনে পপিকে চিনতে অসুবিধা হয়নি।

জানা গেছে, বন্ধু, সহকর্মী, সংবাদকর্মী- কেউই নাগাল পাচ্ছেন না চিত্রনায়িকা পপির। এমনকি ছোট বোন পরিবারের অন্য কারও সঙ্গেও নাকি অভিনেত্রীর তেমন কোনো যোগাযোগ নেই। এমন দীর্ঘ আত্মগোপনে আগে কখনো যাননি পপি। ফলে হঠাৎ করে নায়িকার আড়ালে যাওয়ার রহস্য খুঁজতে বেরিয়ে আসে নানা কথা। উঠে আসে তার বিয়ে ও সন্তান জন্মদানের খবর।

জোর গুঞ্জন, ২০২১ সালের অক্টোবরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন পপি। সে সময় এ তথ্য নিশ্চিত করেছিলেন নাম প্রকাশে অনিচ্ছুক তারই এক ঘনিষ্ঠজন। বর্তমানে সংসার আর সেই সন্তান নিয়েই কাটছে পপির দিন-রাত।

অনেকেই ধারণা করেছিলেন, সন্তান জন্মের পর নিজেকে ফিট করে প্রকাশ্যে আসবেন পপি। ইতোমধ্যে জিম করে নিজেকে ফিট করেছেন অভিনেত্রী। তবে ওজন কমিয়ে নিজেকে তৈরি করলেও ফেরার তাগিদ নেই নায়িকার। মাঝে একাধিক বার পপির ফেরার খবর এলেও তা শেষ পর্যন্ত বাস্তবায়ন হয়নি।

নায়িকার এক ঘনিষ্ঠ সূত্রে জানা যায়, সহসাই ফিরছেন না পপি। কারণ, তার নাম পরিচয় না জানা স্বামী নাকি তাকে আর সিনেমার কাজে দেখতে চান না। রাখছেন চাপেও। শোনা গিয়েছিল, পপির স্বামী দেশের একজন নামকরা শিল্পপতি। তবে তার নাম পরিচয় এখনো জানা যায়নি।

পপির নতুন বাসায় আগে ছোট বোন সুমির নিয়মিত যাওয়া-আসা থাকলেও অভিনেত্রীর স্বামী না চাওয়ায় অনেকদিন ধরেই তাদের সাক্ষাৎ হয় না। তাই অনেকটা বাসাবন্দি এই নায়িকা। পপিও নিজেকে সংসারে ব্যস্ত রাখতে চান। চেনা জগৎ থেকে নিজেকে অচেনা রাখতেই লাপাত্তা হয়ে আছেন বলে খবর। তবে সহকর্মী ও ভক্তদের প্রত্যাশা, পপি শিগগিরই ফিরে আসুক।

এদিকে, পপি আড়াল থাকার কারণে আটকে আছে কয়েকটি সিনেমা। এর মধ্যে রয়েছে- রাজু আলীম ও মাসুমা তানি পরিচালিত ‘ভালোবাসার প্রজাপতি’ ও আরিফুর জামান আরিফের ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ সিনেমা দুটি। মুক্তির অপেক্ষায় আছে সাদেক সিদ্দিকী পরিচালিত ‘ডাইরেক্ট অ্যাটাক’ সিনেমাটি। কিন্তু প্রশ্ন, পপি আদৌ ফিরবেন কি? উত্তর আপাতত অজানা। সূত্র : ঢাকাটাইমস

- Advertisement -

Read More

Recent