রবিবার - জুন ১৬ - ২০২৪

যে কারণে বিয়ের কথা গোপন রাখেন, জানালেন রোশান

দীর্ঘদিন প্রেমের সম্পর্কে থাকার পর ২০২০ সালের ১১ জুন বিয়ে করেন ঢাকাই সিনেমার নায়ক জিয়াউল রোশান ও তাহসিন এশা। বিয়ের তিন বছর পর এসে শনিবার (৬ মে) দুই পরিবারের সম্মতিতে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন করেন এই দম্পতি।

- Advertisement -

তবে এতদিন ঠিক কি কারণে তাদের বিয়ের খবরটি গোপন রেখেছিলেন সে বিষয়ে কথা বলেছেন রোশান।

তিনি বলেন, আমার স্ত্রীও চাচ্ছিলো না হুট করে বিয়ের বিষয়টি সবাইকে জানাতে। কারণ, খবরটি জানার পর এতে কী ধরনের রিঅ্যাকশন হয়, সেটাও একটা ব্যাপার ছিল। তবে এশার বাবা সম্প্রতি আমাদের বিয়ের খবর জানতে পেরে ভীষণ খুশি হয়েছেন এবং আমাকে পাত্র হিসেবে পছন্দও করেছেন। আর তিনি এটাও জানতেন, আমারা বিয়ে করবো। বিয়ে হয়ে গেছে শুনে স্বাভাবিকভাবেই বিষয়টা গ্রহণ করেছেন তিনি। আমাকে ভীষণ স্নেহ করছেন।’

রোশান আরও বলেন, কাজের ফাঁকে সময় পেলে আমরা নিজেদের মতো করে ঘুরে বেড়াতাম। ওদের আত্মীয়স্বজনও বুঝতে পেরেছিলেন যে, এশা আমাকেই বিয়ে করবে। তবে এটা বুঝতে পারেননি, আমরা আগেই বিয়েটা করে ফেলেছি।

ঢাকাই সিনেমার এই নায়ক বলেন, চার বছর আগে এশা তার পরিবারের সবাইকে জানিয়েছিল, সে আমাকেই বিয়ে করবে। এখন বিয়ের খবরটি সবাই স্বাভাবিকভাবে নেওয়াতে আমার জন্য এটা আশীর্বাদ হয়েছে বলে মনে করছি আমি। সবাই জানাজানি হওয়াতে সম্প্রতি আমার শ্বশুর সিদ্ধান্ত নেন দুই পরিবারকে আনুষ্ঠানিকভাবে এক করে দেওয়ার। তাই এই বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রসঙ্গত, রোশানের স্ত্রী তাহসিনা এশা ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী।

- Advertisement -

Read More

Recent