সোমবার - মে ২০ - ২০২৪

নগ্ন ফটোশুট নিয়ে চাঞ্চল্যকর দাবি রণবীরের

বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর সিং। নগ্ন ফটোশুটের কারণে আলোচনা-সমালোচনায় রয়েছেন তিনি। তবে এবার সেই ফটোশুটের বিতর্ক নতুন দিকে মোড় নিয়েছে। নায়ক দাবি করেছেন, ফটোশুটের একটি ছবি বিকৃত করা হয়েছে। সম্প্রতিই তার বক্তব্য রেকর্ড করে মুম্বাই পুলিশ।

- Advertisement -

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) ভারতীয় সংবাদসংস্থা এনআইয়ের বরাদ সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিন জানিয়েছে, পুলিশের কাছে বক্তব্য দেয়ার সময় ছবি বিকৃত করা হয়েছে বলে দাবি করেছেন রণবীর সিং।

চলতি বছরের জুলাইয়ে পেপার ম্যাগাজিনের জন্য নগ্ন হয়ে ফটোশুট করেন রণবীর। ছবিতে দেখা যায় বলি তারকার শরীরে কোনো কাপড়ের অংশ নেই। ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই শুরু হয় তোলপাড়। এমনকি আলোচনা-সমালোচনাও শুরু হয়। লিঙ্গবৈষম্যের মতো বিষয়ও মাথাচাড়া দিয়ে উঠে।

অভিনেতার ফটোশুটের বিরোধিতা করে মুম্বাই পুলিশের কাছে অভিযোগ দেয়া হয়। নগ্ন ফটোশুটের মাধ্যমে নারীদের ভাবাবেগে আঘাত করার বিষয়টি উল্লেখ করা হয় অভিযোপত্রে।

জানা যায়, একটি স্বেচ্ছাসেবী সংস্থার পক্ষ থেকে দায়ের করা হয় এই অভিযোগ। অভিযোগের ওপর ভিত্তি করেই গত ২৯ আগস্ট পুলিশের কাছে বক্তব্য দেন রণবীর।

নায়ক পুলিশকে জানান, ফটোশুটের কারণে এমন বিতর্ক যে হবে তা তিনি জানতেন না। জানলে কখনোই নগ্ন ফটোশুট করতে রাজি হতেন না। ইচ্ছাকৃতভাবে কাউকে অস্মান করতে চাননি তিনি। এটি কেবলই ফটোশুট বলেও জানান তিনি।

এছাড়াও বিস্ফোরক অভিযোগ করেন অভিনেতা। তার দাবি, তার ছবি বিকৃত করা হয়েছে। যেভাবে ছবি দেখা গেছে সেভাবে কখনোই তোলা হয়নি বলে মনে হচ্ছে তার। তবে কে বা কারা ছবি বিকৃত করেছে তা স্পষ্ট নয়।

- Advertisement -

Read More

Recent