শুক্রবার - মে ৩ - ২০২৪

আমেরিকার ২৫ অঙ্গরাজ্যের ৭০ প্রেক্ষাগৃহে ‘পরাণ’

রায়হান রাফির ‘পরাণ’ বাংলাদেশি দর্শকের পরান ভরিয়েছে অনেক আগেই। এবার সিনেমাটি পরান ভরাতে যাচ্ছে আমেরিকায় বসবাসরত বাঙালিদের। সেখানকার ২৫টি অঙ্গরাজ্যের ৭০টি সিনেমা হলে মুক্তি পেতে চলেছে শরীফুল ইসলাম রাজ, ইয়াশ রোহান ও বিদ্যা সিনহা মিম অভিনীত ‘পরাণ’।

- Advertisement -

গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন যুক্তরাষ্ট্রে ‘পরান’-এর পরিবেশক বায়োস্কোপ ফিল্মস-এর সিইও রাজ হামিদ। তিনি বলেন, ‘পরাণ’ ছবিটি মুক্তির পর থেকেই যুক্তরাষ্ট্রের প্রবাসী বাঙালিরা দেখার জন্য মুখিয়ে রয়েছে। অবশেষে সবার আগ্রহে সিনেমাটি মুক্তি পাচ্ছে। এরই মধ্যে সিনেমাটির অগ্রীম টিকিট বিক্রি শুরু হয়েছে। আমরা দারুণ আশাবাদী।’

রাজ হামিদ আরও জানান, যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক, নিউ জার্সি, পেনসিলভেনিয়া, কানেটিকাট, ম্যাসাচুসেটস, ম্যারিল্যান্ড, ভার্জিনিয়া, জর্জিয়া,ফ্লোরিডা, টেক্সাস, আলাবামা, লুসিয়ানা, নর্থ ক্যারোলাইনা, ওহাইও, ওকলাহোমা, মিশিগান, ইলিয়ন, কলোরাডো, মিসোরি, কানসাস, ইউটাহ, অরেগন, ওয়াশিংটন, অ্যারিজোনা, ক্যালিফোর্নিয়ার প্রেক্ষাগৃহগুলোতে শুক্রবার (২৩ সেপ্টেম্বর) থেকে দেখা যাবে ‘পরাণ’।

গত ঈদুল আজহায় লাইভ টেকনোলজিস প্রযোজিত ও রায়হান রাফি পরিচালিত ‘পরাণ’ সারাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় । টানা দুই মাস প্রেক্ষাগৃহে সফলভাবে দর্শক ধরে রেখেছিল সিনেমাটি। এখনো চলছে স্টার সিনেপ্লেক্স ও ব্লকবাস্টার সিনেমাসে। এরইমধ্যে হিট সিনেমার তকমা পেয়েছে এটি।

‘পরাণ’ সিনেমাটি নির্মিত হয়েছে বরগুণার আলোচিত রিফাত শরীফ হত্যাকাণ্ড নিয়ে। এখানে রিফাত শরীফ চরিত্রে অভিনয় করেছেন ইয়াশ রোহান। তার স্ত্রী মিন্নির চরিত্রে আছেন বিদ্যা সিনহা মিম। অন্যদিকে, নয়ন বন্ডের ভূমিকায় আছেন শরীফুল রাজ।

সিনেমার বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন রাশেদ মামুন অপু, শহীদুজ্জামান সেলিম, রোজী সিদ্দিকী, শিল্পী সরকার ও নাসির উদ্দিন খানসহ অনেকে।

- Advertisement -

Read More

Recent