রবিবার - মে ১৯ - ২০২৪

প্রথমবারের মতো সিনেমা প্রযোজনা করছেন অঙ্কুশ, নায়িকা কে?

অভিনয়, উপস্থাপনার পর প্রথমবারের মতো প্রযোজনায় আসছেন অঙ্কুশ হাজরা। এরইমধ্যে প্রকাশ পেয়েছে অঙ্কুশ প্রযোজিত প্রথম সিনেমা ‘মির্জা’র ফার্স্ট লুক।

- Advertisement -

সিনেমার খবর প্রকাশ্যে আসতেই কানাঘুষা শুরু হয়েছে, কে হবেন অঙ্কুশ প্রযোজিত সিনেমার নায়িকা। স্বভাবতই প্রথমে উঠে এসেছে অঙ্কুশের প্রেমিকা ঐন্দ্রিলার নাম। এরপর শোনা যাচ্ছিল বাঙালি বলিউড তারকা মৌনি রায়ের নাম।

তবে এবার অঙ্কুশ জানালেন সিনেমায় নায়িকা কাস্ট করার ব্যাপারে। অঙ্কুশ বলেন,’ এখনও চিত্রনাট্য নিয়ে কাজ শেষ হয়নি। চিত্রনাট্য সম্পূর্ণ না হলে আমি কাউকেই অভিনয় করার অফার দিতে পারব না। এমনকি ঐন্দ্রিলাকেও না। সাধারণত ঐন্দ্রিলা কোনও গুরুত্বহীন সিনেমার নায়িকা হতে চান না। যদি গল্পে নায়িকা কেবলমাত্র একটা প্রেমের অংশ হয়েই থেকে যায়, সেই সিনেমার নায়িকার চরিত্র ঐন্দ্রিলা করবে না। চিত্রনাট্যে নায়িকার যথেষ্ট গুরুত্ব থাকলে তবেই ঐন্দ্রিলা রাজি হবে। তবে চিত্রনাট্য চূড়ান্ত না হওয়া পর্যন্ত কিছুই বোঝা যাচ্ছে না ।’ খবর এপিবি আনন্দের।

প্রযোজনায় কেন আসছেন এই ব্যাপারে অঙ্কুশ বলেন, সিনেমার ব্যবসার খাতিরে প্রযোজকরা কোনো ঝুঁকি নিতে চান না। অনেক সময় স্বাধীনতা পাওয়া যায় না অভিনয়শিল্পীদের। এখন যেহেতু নিজেই প্রযোজনা করছি, নিজের মতো করে কাজ করতে পারব। আগামী বছরের ঈদে মুক্তি পাবে অঙ্কুশের ‘মির্জা’ সিনেমা।

- Advertisement -

Read More

Recent