সোমবার - মে ৬ - ২০২৪

নোবেলের প্রাক্তন স্ত্রী সালসাবিলকে গুমের হুমকি

সঙ্গীতশিল্পী মাইনুল আহসান নোবেলকে ডিভোর্স দেওয়ার কথা জানিয়ে বৃহস্পতিবার (৪ মে) সোশ্যাল মিডিয়ায় পোস্ট দেন তার সদ্য প্রাক্তন স্ত্রী সালসাবিল মাহমুদ। সেই সঙ্গে এমন সিদ্ধান্ত নেওয়ার কারণগুলোও বিস্তারিত উল্লেখ করেছেন তিনি।

- Advertisement -

নোবেলের এই অবস্থার জন্য শুধু একাই সে দায়ী নয়, এর পেছনে অনেক ক্ষমতাশীলদেরও হাত রয়েছে বলেও জানান তিনি। সঙ্গে এও বলেছিলেন, প্রয়োজন হলে নামও বলবেন।

এরপর এক দিন না পেরোতেই আবারও মুখ খুলেছেন সালসাবিল। তিনি বলেন, গেল ২৪ ঘণ্টা ধরে ক্ষমতাধর ড্রাগ মাফিয়াদের কাছ থেকে প্রায় শ’খানেক কল পেয়েছেন তিনি। যেখানে সরাসরি প্রাণনাশ ও গুমের হুমকি দেওয়া হয়েছে আমাকে।

শুক্রবার (৫ মে) আরেকটি ফেসবুক স্ট্যাটাসে সালসাবিল লেখেন, আমি নাকি কত বড় ভুল করে ফেলেছি। কিন্তু কী সেটা, নিজেও জানি না। আমাকে গুম করা নাকি তাদের কাছে ২ মিনিটেরও বিষয় না। এমনকি কোনো আইনও তাদের কিছু করতে পারবে না, কারণ আইন তারা পকেটে রাখে।

তিনি আরও উল্লেখ করেন, নোবেল এবং আমার পারসোনাল বিষয় পর্যন্ত ঠিক ছিল। এর বেশি আমি কেন কথা বললাম। কেন বললাম বাংলাদেশ ড্রাগ ছাড়া অচল। সব পাবলিক ইউনিভার্সিটি শিক্ষার্থীরা ড্রাগস নেয়, কই তাদের ফ্যামিলি তো পাবলিকলি কিছু বলছে না? তাহলে তুমি কেন এসব নিয়ে কথা বলতে গেছো? যদি আমাদের কারও নাম সামনে আসে, হয় তোমাকে রাস্তায় শুট করা হবে। নাহলে ২ মিনিটেই গুম করে দেওয়া হবে।

প্রসঙ্গত, ২০১৯ সালের ১৫ নভেম্বর ভালোবেসে বিবাহবন্ধনে আবদ্ধ হন নোবেল-সালসাবিল। পরবর্তীতে দাম্পত্য কলহের জেরে চলতি বছরের ৪ মে ডিভোর্স হয়ে যায় তাদের।

সূত্র : আরটিভি

- Advertisement -

Read More

Recent