শনিবার - মার্চ ২ - ২০২৪

‘প্রিয়তমা’ থেকে কেন বাদ পড়েছেন বুবলী? যা জানালেন শাকিব

ঢাকাই সিনেমার নায়ক শাকিব খান দ্বিতীয় বিয়ে করেন শবনম বুবলীকে। তবে তাদের সম্পর্ক নিয়ে প্রায় সময় আলোচনা আসে সামাজিক যোগাযোগমাধ্যমে।

- Advertisement -

বুবলীর মুখে শাকিব খানের প্রশংসা শোনা যেত হরহামেশাই। নায়িকা সবসময় বোঝাতে চাইতেন তাদের সর্ম্পক মধুর,।কিন্তু এবার শাকিবের মুখে উল্টো সুর!

শাকিব খান মঙ্গলবার বুবলীর সঙ্গে সম্পর্কের বিষয়ে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে বলেন, বুবলীর সঙ্গে আমি আর কোনো সিনেমাতে কাজ করব না, এটা চূড়ান্ত সিদ্ধান্ত। বুবলীকে আমার সঙ্গে আর অনস্ক্রিন–অফস্ক্রিন কোথাও দেখা যাবে না।

তাদের দূরত্বের বিষয়টি খোলাসা করে তিনি আরও বলেন, আপনারা যদি ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমার ‘সুরমা সুরমা’ গানটি দেখে থাকেন, তাহলে খেয়াল করবেন, একটা রোমান্টিক গান; তবে দুই শিল্পীর একটা দূরত্ব ছিল। কাছাকাছি দেখা যায়নি আমাদের। আমার পুরো অভিনয় জীবনে এমনটা কখনো ঘটেনি। কারণ, আমি আর কোনোদিন বুবলীর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চাই না।

‘বাস্তব জীবনে তার সঙ্গে আমার সব সম্পর্ক অনেক আগে শেষ হয়ে গেছে। তার জীবন তার, আমার জীবন আমার। সন্তানের কারণে আমাদের যা করণীয়, সেটাই হবে, দ্যাটস ইট। আবারো বলছি, তার সঙ্গে আমার অধ্যায় পুরোপুরি শেষ হয়ে গেছে।’

তবে এর জবাবে শবনম বুবলী জানান, এখনো শাকিব খানের সঙ্গে ডিভোর্স হয়নি তার।

এদিকে নতুন ছবি ‘প্রিয়তমা’র শুটিং শুরু করেছেন শাকিব খান। যে ছবিতে তার সঙ্গে দেখা যাবে কলকাতার অভিনেত্রী ইধিকা পালকে। কিন্তু ‘প্রিয়তমা’ ছবিতে নাকি নায়িকা হওয়ার কথা ছিল শবনম বুবলীর। তাহলে কী কারণে সরিয়ে দেওয়া হল বুবলীকে? ব্যক্তিগত সমস্যার জেরেই কি তবে শাকিবের নতুন ছবি থেকে বাদ পড়লেন বুবলী?

এই প্রশ্নের জবাবে শাকিব জানান, ‘না, ছবি থেকে বাদ পড়ার সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের কোনো যোগ নেই। চরিত্রের প্রয়োজনেই বুবলীকে বাদ দিতে হয়েছে।’

- Advertisement -

Read More

Recent