শনিবার - মার্চ ২ - ২০২৪

আমার জীবনে বেড়াতে এসেছে রাজ

তারকা দম্পতি শরিফুল রাজ ও পরীমনিকে নিয়ে এখন সবখানেই চলছে তুমুল আলোচনা। তাদের সংসারজীবন ভালো যাচ্ছে না এটি এখন সবার কাছেই স্পষ্ট। অনেকের কৌতূহল তাদের সম্পর্কটা কোন দিকে যাচ্ছে? শোবিজের কেউ কেউ তো বলে দিচ্ছেন ‘বিচ্ছেদে’র পথেই হাঁটছেন রাজ-পরী! আবার অনেকের মতে, এখন তাদের মান-অভিমানের পর্ব চলছে। এমন কিছু প্রশ্নের উত্তর খুঁজতে যোগাযোগ করা হয় পরীমনির সঙ্গে। সাক্ষাৎকার নিয়েছেন শিমুল আহমেদ

- Advertisement -

রাজ আর আপনার মধ্যে কি মান-অভিমান চলছে?
এটি রাজ ভালো বলতে পারবে, আমার জানা নেই। যার মনে দয়ামায়া নেই, তার জন্য এত মায়া দেখিয়ে কী লাভ?

আপনি বলছেন, রাজ নাকি আপনার সঙ্গে থাকে না। তা হলে সে কোথায় থাকে?
সে কোথায় থাকে এটি আমি কীভাবে বলব, সে-ই ভালো জানে। আজ ১১ দিন হলো সে বাসায় আসে না। বাইরে এমনকি মধু আছে যে বাসায় থাকে না। আর এই বাসাটা তো ওর নামে। তা হলে কেন ও নিজ বাসায় না এসে বাইরে থাকছে। ছেলেটাকে (শাহীম মুহাম্মদ রাজ্য) দেখতে আসা বা আমার সঙ্গে কোনো কথাই বলে না সে।

কি হয়েছে আপনাদের মধ্যে?
বাসা থেকে কি আমি বের হয়ে গিয়েছি না ও গেছে? এটা ওকে জিজ্ঞাসা করেন। বাসায় ওর যাবতীয় যা আছে সব কিছু নিয়ে ও চলে গেছে। বাসার মধ্যে ওর ব্যবহৃত কিছুই নেই। সব ব্যাগ ঘুছিয়ে নিয়ে গেছে। এখনো আসেনি।

কি কারণে রাজ এভাবে চলে গেল?
জানি না। ওই যে বেড়াতে এসেছে আমার জীবনে। বেড়ানো শেষে চলে গেছে। বলা যায় অতিথি বিষয়টি এমন না! সে তো আমার মেহমান। পৃথিবীটা ওর জন্য এত সোজা।

ভাইরাল হওয়া ছবি ও ভিডিওগুলোর বিষয়ে রাজ কিছুই জানে না। তার ধারণা, এটি অন্য কেউ করেছে। এ বিষয়ে আপনার বক্তব্য কী?
এটা কে করেছে, তা তো স্পষ্ট। তার তো উচিত ছিল বিষয়টি জানার পরই এ বিষয়ে অ্যাকশনে যাওয়া। আইনের সাহায্য নেওয়া। কই সে তো কিছুই করেনি। বরং ওই দিন রাতে আমি ওকে ফোন দিয়েছে। সে আমার ফোন কেটে মোবাইল বন্ধ করে দিয়েছে।

এর মানে কী? উল্টো আমাকে ব্লেম দেওয়া হলো। এটা পুরো পরিকল্পিত, আমাকে দোষী বানানো।

আপনি কি এই রহস্য উন্মোচন করবেন?
অবশ্যই। ও বসে থাকলেও আমি বসে থাকব না। আমি ঠিকই খুঁজে বের করব কাজটি কে করেছে? শত হলেও রাজ আমার স্বামী, আমার ছেলের বাবা। ওর সম্মানহানি মানে আমারও তাই। আমি এর জন্য আইনিব্যবস্থা নিচ্ছি। রাতে (সোমবার দিবাগত রাতে) ছবি, ভিডিও প্রকাশের দুই ঘণ্টার পর সুনেরাহর (চিত্রনায়িকা সুনেরাহ বিনতে কামাল) পোস্ট! আমরা কি বোকা! কিছুই বুঝি না।

আপনাদের বর্তমান কর্মকাণ্ড দেখে অনেকেই মনে করছেন, আপনারা আলাদা হয়ে যাচ্ছেন?
এমনটা চললে তো এটিই মনে করা স্বাভাবিক! আমাকেও অনেকে ফোন করে একই প্রশ্ন করেছে। আমি কি জবাব দেব। বিষয়টি নিয়ে আমাদের পরিবারের মুরব্বিদেরও কোনো কথা নেই। তারাও জানতে চাইছেন না, কি হয়েছে আমাদের। মুরব্বিদের কি উচিত ছিল না, দুজনকে নিয়ে বসে আলোচনা করা। আমাদের তো একটা সন্তান আছে। আর আপনারাই বলেন, বিয়ের পর আমার চলাফেরা বা কথাবার্তা নিয়ে কেউ আঙুল তুলতে পারবে এমন কোনো কাজ করেছি। বিয়ে ও সন্তানের মা হওয়ার পর চেয়েছি, একজন সংসারী মেয়ে হয়ে থাকতে। কম চেষ্টাও করিনি মনে হয় আমি ব্যর্থ।

রাজের সঙ্গে এ বিষয়ে সরাসরি কথা কোনো বলেছেন?
সেই সুযোগটা পাচ্ছি কই। রাজ তো বাসাতেই আসে না। আর আপাতত আমার সঙ্গে কথাও বলছে না। মাঝে অনেক ঘটনা ঘটেছে, যা নিজের মধ্যেই রেখেছি। নিজেকে নিজে বুঝিয়েছি, সব ঠিক হয়ে যাবে। কিন্তু কিছুই ঠিক হয়নি। আমি অপেক্ষায় আছি, শেষটা দেখার। সূত্র : আমাদের সময়

- Advertisement -

Read More

Recent