শনিবার - মার্চ ২ - ২০২৪

ছবি-ভিডিও ফাঁসের ঘটনায় রাজের পরিবারের লোককে দুষলেন পরীমণি

এই সময়ের আলোচিত অভিনেতা শরিফুল রাজের ফেসবুক আইডি থেকে সোমবার (২৯ মে) দিবাগত রাতে কয়েকটি স্থিরচিত্র ও ভিডিও ফাঁস হয়। ভিডিওতে দেখা গেছে, অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষিকে।

- Advertisement -

প্রতিটি ভিডিওতে তাদেরকে ‘অস্বাভাবিক’ অবস্থায় দেখা গেছে। কথাবার্তায়ও ছিল আপত্তিকর ভাষা।

বিষয়টি নিয়ে সামাজিকমাধ্যমে আলোচনা-সমালোচনা চলছেই। তবে কীভাবে ছবি-ভিডিও ছড়িয়েছে জানেন না শরিফুল রাজ। তার দাবি ফেসবুক আইডিও হ্যাক হয়নি। এর চেয়ে অবাক কাণ্ড, যা শুনলে চমকে ওঠার মতো তা হচ্ছে- এসব ভিডিও ফুটেজ নাকি রাজের কাছে নেই!

আসলে কে ফাঁস করেছেন এসব ভিডিও ও ছবি? এ ঘটনার জন্য এবার রাজের পরিবারের কোনো এক সদস্যকে দোষারোপ করছেন পরীমণি। তবে কোন সদস্য তা তিনি বলেননি।

ছবি ও ভিডিও ফাঁসের ঘটনায় ভুক্তভোগী ব্যক্তিরা ইতোমধ্যেই ক্ষোভ প্রকাশ করেছেন। সুনেরাহ বিনতে কামাল ও তানজিন তিশা মামলা করবেন বলে গণমাধ্যমকে জানিয়েছেন এবং ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নিজেদের বক্তব্য তুলে ধরেছেন।

এ প্রসঙ্গে রাজ গণমাধ্যমকে জানান, এ ঘটনায় মামলা হোক। মামলার তদন্তে যার নাম আসবে, তা তিনি মেনে নেবেন। সবাই তখন দেখবে, ঘটনাটি কে ঘটিয়েছে।

এ বিষয়ে একটি গণমাধ্যমকে পরীমণি জানান, তিনিও চান মামলা হোক। কারণ, মামলা হলে তদন্ত হবে। সঠিক তথ্য বের হয়ে আসবে।

রাজের সঙ্গে পরীমণির সম্পর্ক ভালো যাচ্ছে না! এ কারণে ছবি-ভিডিও ফাঁসে অনেকেই আঙ্গুল তুলেছেন এই চিত্রনায়িকার দিকে। বিষয়টি নিয়ে পরীর ভাষ্য, অনেকে হয়তো আমাকে সন্দেহ করছে। কিন্তু আমি কি পাগল? এসব প্রকাশ করতে যাব। তবে আমি শতভাগ নিশ্চিত, সঠিক তদন্ত হলে এমন একজনের নাম আসবে, শুনলে সবাই অবাকই হবে।

একজন নিদিষ্ট ব্যক্তির দিকে ইঙ্গিত দিলেন পরীমণি তার নাম প্রকাশ করেননি। তবে এক্ষেত্রে রাজের পরিবারের দিকে তীর ছুড়লেন তিনি।

পরীমণি বলেন, শুধু এতটুকুই বলি, সে রাজেরই পরিবারের কেউ। মনে রাখবেন, কোনো কিছুই গোপন থাকে না। একদিন না একদিন সত্য বের হবেই।

- Advertisement -

Read More

Recent