শুক্রবার - জুন ২১ - ২০২৪

নিশোর ‘সুড়ঙ্গ’তে কোমর দোলালেন নুসরাত ফারিয়া

আসছে ঈদুল আজহায় বড়পর্দায় মুক্তি পাবে ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশো অভিনীত প্রথম পূর্ণদৈঘ্য সিনেমা ‘সুড়ঙ্গ’। এ সিনেমায় চিত্রনায়িকা তমা মির্জার সঙ্গে জুটি বেঁধেছেন নিশো। এরই মধ্যে সিনেমার অধিকাংশ কাজ শেষ হয়েছে।

- Advertisement -

এবার জানা গেল এ সিনেমায় দেখা যাবে অভিনেত্রী নুসরাত ফারিয়াকেও। তবে নায়িকা হিসেবে নয়, সিনেমাটির আইটেম গানে কোমর দোলাতে দেখা যাবে দুই বাংলার জনপ্রিয় এ নায়িকাকে।

জানা যায়, সদ্য শেষ হয়েছে আইটেম গানের দৃশ্যায়ন। গানের শিরোনাম ‘কলিজা আর জান’। রাসেল মাহমুদের কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন আরাফাত মহসীন নিধি। ভিন্ন ধারার এই আইটেম গানে কণ্ঠ দিয়েছেন দিলশাদ নাহার কনা।

এ গানে নুসরাত ফারিয়ার সঙ্গে কোমর দুলাতে দেখা যাবে আফরান নিশোকেও।

এ বিষয়ে সিনেমার পরিচালক রায়হান রাফি বলেন, ’যে ঘরানায় গানটি করা হয়েছে এমনটি আগে দেশে হয়নি। অনেকটা বম্বে স্টাইলে দৃশ্যায়ন করা হয়েছে গানের ভিডিওটির।’

নির্মাতা জানান, শনিবার আইটেম গানটির টিজার উন্মোচন হতে পারে।

চলতি বছরের ফেব্রুয়ারিতে ‘সুড়ঙ্গ’ সিনেমার মহরত হয়। এরপর মার্চ থেকে ঢাকার অদূরে সিলেটের সুনামগঞ্জ, চট্টগ্রাম এবং সর্বশেষ ঢাকায় এর শুটিং হয়। শুটিং-সম্পাদনা শেষে এখন চলছে রং বিন্যাসের কাজ। নাজিম উদ দৌলার গল্প ও চিত্রনাট্যে সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছে আলফা আই ও চরকি।  সূত্র : ঢাকাটাইমস

- Advertisement -

Read More

Recent