বৃহস্পতিবার - এপ্রিল ১৮ - ২০২৪

সাদা শার্টে হট শ্রাবন্তীকে ‘সানি লিওন পার্ট-২’ বলে কটাক্ষ

শার্টের বোতাম খোলা, কাঁধ থেকে খসে পড়ছে শার্ট। প্রকাশ্যে বক্ষ বিভাজিকা, হট প্যান্ট পড়ে ধবধবে সাদা বিছানায় বসে রয়েছেন টলিউডের চর্চিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কোলের কাছে টেনে নিয়েছেন বালিশ। সম্প্রতি সামাজিক মিডিয়ায় এমনই একটি ফটোশ্যুটের ছবি শেয়ার করেছেন নায়িকা।

- Advertisement -

ফটোশ্যুটের ছবি শেয়ার করে শ্রাবন্তী লিখেছেন, ‘একসময় আমি স্নো-হোয়াইট ছিলাম, কিন্তু এখন আমি পাল্টে গেছি।’ শ্রাবন্তী এই পোস্টের কমেন্টে আগুনের ইমোজি দিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। কমেন্ট করেছেন শুভশ্রীর দিদি দেবশ্রীও।

এদিকে শ্রাবন্তীর এমন পোস্ট ঘিরে ট্রোল করতে ছাড়েনি নেটপাড়ার একাংশ। কেউ কটাক্ষ করে লিখেছেন, ‘সানি লিওন পার্ট-২’। এছাড়া শ্রাবন্তীর পোস্টের নিচে নানা অশ্লীল কমেন্টে ভরে গেছে। তবে অনেকেই আবার শ্রাবন্তীর এই বোল্ড লুকের প্রশংসা করেছেন।

এদিকে শুধু সোশ্যাল মিডিয়া পোস্ট নয়, ব্যক্তিগত জীবনেও নানা কারণে নিত্যদিন চর্চায় থাকেন শ্রাবন্তী। তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে বিচ্ছেদের পর অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। তবে গত বছরের শেষের দিকে সে প্রেমও নাকি ভেঙে যায়।

অন্যদিকে আবার বেশ কিছুদিন আগে মধ্যমগ্রাম জিমকাণ্ডে নাম জড়িয়েছিল শ্রাবন্তীর। মধ্যমগ্রাম থানায় তার বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ দায়ের হয়েছিল। যদিও শ্রাবন্তী পরে সাফাই দিয়ে বলেছিলেন, তিনি নিজেই নাকি আর্থিক প্রতারণার শিকার।  সূত্র : ঢাকাটাইমস

- Advertisement -

Read More

Recent