শুক্রবার - জুলাই ১৯ - ২০২৪

বক্স অফিসে সাড়া ফেলেছে জয়ার ‘অর্ধাঙ্গিনী’, ১০ দিনে আয় ২ কোটি

শোবিজ আগমন ছোটপর্দার মাধ্যমে। পরবর্তীতে কাজ করেছেন রূপালি পর্দায়। বড়পর্দায় বাংলাদেশ মাতিয়ে কলকাতার সিনেপাড়ায়ও নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন তিনি। এরমধ্যে বলিউডেও অভিষেক হয়েছে তার। বলছি অভিনেত্রী জয়া আহসানের কথা।

- Advertisement -

গত ২ জুন কলকাতায় মুক্তি পেয়েছে দুই বাংলার জনপ্রিয় এ অভিনেত্রীর নতুন সিনেমা ‘অর্ধাঙ্গিনী’। কৌশিক গাঙ্গুলির পরিচালনায় এতে জয়ার সহশিল্পী চূর্ণি গাঙ্গুলি, অম্বরিশ ভট্টাচার্য, পূরব শীল আচার্যসহ অনেকে। দুই নারীর জীবনের গল্প নিয়েই তৈরিকৃত সিনেমাটি বক্স অফিসে সাড়া ফেলার পাশাপাশি দর্শকমহলে দারুণ প্রশংসিত হচ্ছে।

মুক্তির ১০ দিনের মাথায় ‘অর্ধাঙ্গিনী’র বক্স অফিস আয় প্রায় ১ কোটি ৫০ লাখ রুপি। বাংলা টাকায় যার পরিমাণ দাঁড়ায় ১ কোটি ৯৭ লাখ ৩৮ হাজারের বেশি। এমনটাই জানিয়েছে হিন্দুস্তান টাইমস’র এক খবরে।

টলি বাংলা বক্স অফিস এক টুইটে থেকে জানা যায়, কিছু সময় আমরা কোনো সিনেমা থেকে প্রত্যাশা করি না। কিন্তু সেই ফিল্মটি বক্স অফিসে দারুণ সাড়া ফেলে। গত বছর যেমন ছিল ‘দোস্তজি’ আর এ বছর ‘অর্ধাঙ্গিনী’। এ পর্যন্ত সিনেমাটি প্রায় ১ কোটি ৫০ লাখ রুপি আয় করেছে। বাংলাদেশি মুদ্রায় ১ কোটি ৯৭ লাখ ৩৮ হাজার টাকার বেশি।

এদিকে, ২০১৯ সালে শুরু হয় ‘অর্ধাঙ্গিনী’ সিনেমার শুটিং। এই সিনেমার প্রচারণায় অংশ নিতে বর্তমানে কলকাতায় অবস্থান করছেন জয়া আহসান। তিনিও নিয়মিত সিনেমার আপডেট দিয়ে যাচ্ছেন তার ফেসবুকে।  সূত্র : ঢাকাটাইমস

- Advertisement -

Read More

Recent