বুধবার - ফেব্রুয়ারি ২১ - ২০২৪

শেষ অনুরোধে শাকিবকে যা বললেন বুবলী

শেষ অনুরোধে শাকিবকে যা বললেন বুবলী

বিয়ে এবং সন্তান শেহজাদ খান বীরকে প্রকাশ্যে আনার পর থেকেই শাকিব খানের সঙ্গে সম্পর্ক ভালো যাচ্ছে না বুবলীর। অনেকটা যেন স্বামী শাকিবের সঙ্গে সম্পর্কে চিড় ধরেছে। এরপরও এ অভিনেতার প্রসঙ্গ উঠলে প্রশংসায় ভাসিয়ে দেন বুবলী।

সম্প্রতি ‘বসগিরি’ সিনেমার নায়িকা এক সাক্ষাৎকারে শাকিব খানের উদ্দেশ্যে কিছু কথা বলেছেন। সেখানে অভিনেত্রী বলেন, এত অপরিচিত হয়ে গেলেন আপনি?

- Advertisement -

ঢালিউড সুপারস্টারকে শেষবারের মতো অনুরোধ করে বুবলী বলেন, আপনার কাছে আমার অনুরোধ, আপনি আর কোনো অপপ্রচার করে, ব্লেইম গেম করে আমাদের শেহজাদকে অপমান করবেন না। আমার আর কিছু বলার নেই আপনার প্রতি।

এ নায়িকা বলেন, আমার কাছে আপনি অনেক আগেই অপরিচিত হয়ে গেছেন। এরপরও সব ঠিক করার জন্য চেষ্টা করেছি আমি। কিন্তু কিছুই হয়নি। আপনি নিজের মতো করে ভালো থাকুন, এটাই চাই আমি। আমাকে ও আমার সন্তানকে সুস্থভাবে বাঁচতে দিন।

অভিনেত্রী বলেন, এত অপরিচিত হয়ে গেলেন আপনি? এগুলো কেন করছেন, জানি না। আপনার কোনো সিদ্ধান্ত থাকলে নিজের মতো করে সেটা নিন। আমি অসম্মান নিয়ে কোনো কিছু কন্টিনিউ করতে চাই না। আপনি সবসময় বলেন, শেহজাদের মা অথবা আপনার ওয়াইফকে আপনি সম্মান করেন। সেটা তো আপনি কাজ দিয়ে প্রমাণ করবেন।

তিনি আরও বলেন, আপনি যেসব করছেন, তা কি ঠিক হচ্ছে? একটা রুমে আপনি একা বসে চিন্তা করবেন। কোনো শিল্পী বা সুপারস্টার হিসেবে না, একজন ব্যক্তি শাকিব খান হিসেবে।

- Advertisement -

Read More

Recent