রবিবার - মে ১৯ - ২০২৪

বই কিনে পাশে দাঁড়াই

দুই বাংলার আস্তিক নাস্তিকতায় হিন্দু মুসলমানের গল্প

ক্যান্সার আক্রান্ত কথাশিল্পী, গল্পকার জাহাঙ্গীর হোসেনের পাঁচটি গল্পগ্রন্থ। আসুন আমরা তাঁর বই কিনে পাশে দাঁড়াই।

ক্যান্সার আক্রান্ত রোগী হিসেবে এটা আপনার ওয়ালে পোস্ট করার অনুরোধ করছি। আগুন ঘষা জীবনের গল্প নিয়ে আজ প্রকাশিত হলো আমার আরেকটি গল্পগ্রন্থ “আমাদের দলিত সকাল-সন্ধ্যা”। প্রকাশক “জলধি” (কবিতা ক্যাফে)।

- Advertisement -

এখন আমার হাতে আছে ৫-টি গল্পগ্রন্থ —

১। আমাদের দলিত সকাল-সন্ধ্যা;

২। জলদাস গাঁ-কিছু অসমাপ্ত গল্প;

৩। একালের রূপকথা;

৪। জলজ্যোৎস্নার সয়ম্বরা এবং

৫। দুই বাংলার আস্তিক-নাস্তিকতায় হিন্দু-মুসলমানের গল্প (E-Book PDF আকারে) (Print কপি শেষ)ওপরের সব কটি বই কুরিয়ারচার্জসহ বন্ধুরা নিতে পারেন মাত্র ১২০০ টাকায়। যদিও বইর প্রকৃত দাম ১৫০০ টাকা + কুরিয়ার চার্জ। আর আলাদা আলাদা করে নিলে প্রতিটির দাম পড়বে কুরিয়ারসহ ৩৫০/৪০০ টাকা। E-Book টি ফ্রি। বন্ধুরা 01711-358635 নাম্বারে বিকাশ করে অথবা ক্যাশ অন ডেলিভারি সিস্টেমেও, আগাম টাকা না পাঠিয়েও বইগুলো নিতে পারেন। মানে বই হাতে পেয়ে টাকা।

ইউরোপ, আমেরিকা, মধ্যপ্রাচ্যসহ সকল প্রবাসী বন্ধুরাও আগের সিস্টেমে বিদেশে বই নিতে পারেন Regd. Air Mail এ। বিকাশ বা যে কোন মাধ্যমে মূল্য পরিশোধ করলেই হলো। ভারত ও কানাডীয় বন্ধুরা বই নিলে, সেখানেই Payment করতে পারবেন। আশা করি, ক্যান্সার আক্রান্ত বন্ধুর বই কিনে তাকে সহায়তা করবেন, সাহস জাগিয়ে রাখবেন তার মনে, যেন বেঁচে থাকার উৎসাহ হারিয়ে না ফেলে সে! যাতে তার অন্তত কুড়িটা পান্ডুলিপির সবগুলো ক্রমান্বয়ে প্রকাশিত হয়। আপনাদের আগ্রহের কারণেই মাত্র কদিনে আমার পরপর পাঁচটি বই প্রকাশিত হচ্ছে। এ জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি বন্ধুদের প্রতি!

 

ইস্টইয়র্ক, অন্টারিও, কানাডা

- Advertisement -

Read More

Recent